চাঁদপুরের চরাঞ্চলের অসহায় মানুষের পাশে প্রবাসী দেলোয়ার

চাঁদপুরের চরাঞ্চলে ব্যক্তি উদ্যোগে ১ হাজার ২৫০ পরিবারে খাদ্য সহায়তা দিয়েছেন দেলোয়ার হোসেন সরকার নামে একজন সৌদি প্রবাসী।
ত্রাণ বিতরণ করছেন প্রবাসী দেলোয়ার। ছবি: স্টার

চাঁদপুরের চরাঞ্চলে ব্যক্তি উদ্যোগে ১ হাজার ২৫০ পরিবারে খাদ্য সহায়তা দিয়েছেন দেলোয়ার হোসেন সরকার নামে একজন সৌদি প্রবাসী।

আজ রবিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের পদ্মা ও মেঘনার চরে বসবাসরত অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা দেওয়া হয়।

দেলোয়ার হোসেন সরকার বলেন, ‘আমি এই রাজরাজেশ্বর ইউনিয়নের সরকার বাড়ির বাসিন্দা। বিদেশে থাকার কারণে চরাঞ্চলের অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর সুযোগ হয়েছে। আমার মতো অনেকেই বিদেশে ও দেশের বিভিন্ন স্থানে আরও ভাল অবস্থানে আছেন। আমার অনুরোধ থাকবে এই করোনা মহামারিতে শুধু চরাঞ্চলের মানুষের পাশে নয় কাছের অসহায় পরিবারের পাশে এসে যেন দাঁড়ান। তাহলে এ দেশের কোথাও কার খাদ্য সহায়তার জন্য আন্দোলন করতে হবে না। না খেয়ে কাউকে কষ্ট পেয়ে মরতেও হবে না।’

রাজ রাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী বলেন, ‘চরাঞ্চলের মানুষ পেশায় অধিকাংশ জেলে ও খেটে খাওয়া দিনমজুর। তাদের জন্য আমরা সরকারি সহায়তা প্রদান করলেও হোসেন সরকার ব্যক্তি উদ্যোগে তার পৈত্রিক এলাকায় এই খাদ্য সহায়তা প্রধানে আগ্রহী হন। খবর পেয়ে মানুষ তার খাদ্য উপহার নিতে এই ভিড় জমান।’

Comments