১০ মে থেকে খুলবে বিপণি বিতান

​আসন্ন ঈদে কেনাকাটার জন্য ১০ মে থেকে বিকেল ৪টা পর্যন্ত দোকান ও বিপণি বিতান খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে সাধারণ ছুটি ১৬ মে পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্তের সঙ্গে দোকান ও বিপণি বিতানের ব্যাপারে এই সিদ্ধান্ত হয়েছে।
বসুন্ধরা সিটি

আসন্ন ঈদে কেনাকাটার জন্য ১০ মে থেকে বিকেল ৪টা পর্যন্ত দোকান ও বিপণি বিতান খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে সাধারণ ছুটি ১৬ মে পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্তের সঙ্গে দোকান ও বিপণি বিতানের ব্যাপারে এই সিদ্ধান্ত হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে বলা হয়েছে, দোকানপাট খোলা থাকবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। তবে কেনাবেচার সময় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রাখতে হবে। বিপণি বিতানগুলোতে ঢোকার পথে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা থাকতে হবে।

তবে এই সময়ের মধ্যেও আগের মতোই আন্তঃজেলা ও আন্তঃউপজেলা যাত্রী চলাচল বন্ধ থাকবে।

বাংলাদেশ দোকান মালিক সমিতর সাধারণ সম্পাদক জহিরুল হক ভুঁইয়া এই নির্দেশনা পাওয়ার কথা দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

Comments

The Daily Star  | English

Fashion brands face criticism for failure to protect labour rights in Bangladesh

Fashion brands, including H&M and Zara, are facing criticism over their lack of action to protect workers' basic rights in Bangladesh, according to Clean Clothes Campaign (CCC)..One year after a violent crackdown by state actors and employers against Bangladeshi garment workers protesting

Now