টাঙ্গাইলে নিখোঁজের ৬ দিন পর কলেজশিক্ষার্থীর মরদেহ উদ্ধার

টাঙ্গাইলে নিখোঁজের ছয় দিন পর কলেজশিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন আশিক (১৮) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে বাড়ির পাশের লোহজং নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

টাঙ্গাইলে নিখোঁজের ছয় দিন পর কলেজশিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন আশিক (১৮) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে বাড়ির পাশের লোহজং নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আশিক মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্র ছিল। টাঙ্গাইল শহরের কাগমারা এলাকায় থাকতো। তার বাবা রাশেদুল ইসলাম পুলিশের ঢাকা রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত।

রাশেদুল ইসলাম জানান, ‘কয়েক মাস আগে থেকে প্রতিবেশী এক মেয়ের সঙ্গে আশিকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আশিক ওই মেয়েকে একটি মোবাইল ফোন উপহার দেয়। মেয়ের বড় ভাই বিষয়টি জানার পর, মোবাইল ফোন ফেরত নেওয়ার জন্য আশিককে তাদের বাসায় ডাকেন। এরপর, গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই মেয়ের বাসায় মোবাইল ফোন সেট আনতে যায় আশিক। এরপর, আর সে বাড়িতে ফিরে আসেনি।’

মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ময়না তদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Comments

The Daily Star  | English

Boi Mela extended by 2 days

The duration of this year's Amar Ekushey Book Fair has been extended by two days

1h ago