ফরিদপুরে গাছ কাটা নিয়ে তরুণী খুন, সংঘর্ষে আহত ১

ফরিদপুরের বোয়ালমারীতে কলাগাছ কাটাকে কেন্দ্র করে কিশোরের ধারালো অস্ত্রের আঘাতে সুমাইয়া বেগম (২০) নামে এক তরুণী খুন হয়েছেন। মৃত্যুর খবরে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুরের বোয়ালমারীতে কলাগাছ কাটাকে কেন্দ্র করে কিশোরের ধারালো অস্ত্রের আঘাতে সুমাইয়া বেগম (২০) নামে এক তরুণী খুন হয়েছেন। মৃত্যুর খবরে সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন।  

আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সূর্যদিয়া গ্রামে কাস্তের আঘাতে গুরুতর আহত হন সুমাইয়া। বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সূর্যদিয়া গ্রামের ওদুদ মোল্লার জমি বর্গা নিয়ে চাষ করতেন সুমাইয়ার বাবা মুরাদ শেখ। ওই জমিসংলগ্ন খাল পাড়ে কলাগাছ রোপন করেছিলেন মুরাদ। সকালে ওদুদের ভাতিজা আবুল কাশেমের দুই ছেলে তুর্য (১৭) ও তাজগীর (১৫) একটি কলা গাছ কাটতে যায়। তখন মুরাদের স্ত্রী সালমা বেগম ও মেয়ে সুমাইয়া তাদের বাধা দেয়। হাতাহাতির এক পর্যায়ে তাজগীর হাতের কাস্তে দিয়ে সুমাইয়ার পেটে কোপ দেয়। এতে সুমাইয়া গুরুতর আহত হন।

গুরুতর আহত অবস্থায় সুমাইয়াকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সুমাইয়া মারা যায়।

পরমেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেযারম্যান মো. নূরুল আলম মিনা বলেন, সুমাইয়ার মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে মান্নান শেখের লোকজন ওদুদ ও তার তিন ছেলের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। এসময় ওদুদকে কুপিয়ে জখম করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ওদুদকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, পরিস্থিতি এখন শান্ত আছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে এবং মধুখালী সার্কেলের সিনিয়র এএসপি মো. আনিসুর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

Comments

The Daily Star  | English

Change Maker: A carpenter’s literary paradise

Right in the heart of Jhalakathi lies a library stocked with over 8,000 books of various genres -- history, culture, poetry, and more.

4h ago