দেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৯০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও তিন জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৮৬ জনে। এ ছাড়া, নতুন শনাক্ত হয়েছেন ৭৯০ জন। মোট শনাক্তের সংখ্যা ১১ হাজার ৭১৯ জন।
Coronavirus-1.jpg
ছবি: রয়টার্স

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও তিন জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৮৬ জনে। এ ছাড়া, নতুন শনাক্ত হয়েছেন ৭৯০ জন। মোট শনাক্তের সংখ্যা ১১ হাজার ৭১৯ জন।

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ছয় হাজার ৭৭১টি এবং পরীক্ষা করা হয়েছে ছয় হাজার ২৪১টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৯৯ হাজার ৬৪৬টি।

গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছেন ৭৯০ জন। নতুন শনাক্তসহ দেশে মোট করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো ১১ হাজার ৭১৯ জন।

‘গত ২৪ ঘণ্টায় আরও তিন জন মারা গেছেন’ উল্লেখ করে তিনি বলেন, ‘এ নিয়ে মোট মারা গেলেন ১৮৬ জন। তাদের মধ্যে দুজন পুরুষ এবং একজন নারী। দুজনের বয়স ষাটোর্ধ এবং একজনের বয়স ৪১ থেকে ৫০ এর মধ্যে। তিন জনের মধ্যে দুজন ঢাকার ভেতরের এবং একজন ঢাকার বাইরের।’

গত ২৪ ঘণ্টায় ১৮৪ জনসহ বর্তমানে আইসোলেশনে আছেন এক হাজার ৭৯৪ জন। এ সময় ৮৪ জনসহ মোট সুস্থ হয়েছেন এক হাজার ৩২৭ জন।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago