দেবীদ্বারে করোনায় আরও ২ জনের মৃত্যু

কুমিল্লার দেবীদ্বারে করোনা আক্রান্ত আরও দুজন মারা গেছেন। গত রাতে এক জন ও গত ৫ মে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যাওয়া এক ব্যক্তির নমুনাও করোনা পজিটিভ এসেছে। ফলে, দেবীদ্বার উপজেলায় করোনায় মারা যাওয়া এই দুজনকে দিয়ে মৃতের সংখ্যা পাঁচ জনে পৌঁছালো।
Deadbody_Corona
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

কুমিল্লার দেবীদ্বারে করোনা আক্রান্ত আরও দুজন মারা গেছেন। গত রাতে এক জন ও গত ৫ মে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যাওয়া এক ব্যক্তির নমুনাও করোনা পজিটিভ এসেছে। ফলে, দেবীদ্বার উপজেলায় করোনায় মারা যাওয়া এই দুজনকে দিয়ে মৃতের সংখ্যা পাঁচ জনে পৌঁছালো।

আজ শুক্রবার দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহাম্মদ কবির এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে দেবীদ্বার পৌর এলাকায় ৪৫ বছর বয়সী এক মুদি দোকানদার মারা গেছেন। তিনি উপজেলার চাপানগর গ্রামের হাজারিবাড়ির বাসিন্দা। ওই ব্যক্তির করোনা শনাক্ত হলে গতকাল সন্ধ্যায় দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পথেই মৃত্যু হয় তার। 

অন্যদিকে, গত ৫ মে উপজেলার আরও এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ তার নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মজিবুর রহমান।

কুমিল্লার সিভিল সার্জন ডা. মোহাম্মদ নেয়াতুজ্জামান জানান, জেলায় ক‌রোনাভাইরা‌সে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন মোট ১৩৪ জন। এর মধ্যে, নগরীতে আক্রান্ত ছয় জন, সদর উপজেলায় দুই জন, তিতাস  উপজেলায় ১১ জন, দাউদকান্দিতে আট জন, বুড়িচংয়ে আট জন, চান্দিনায় ১১ জন, দেবিদ্বারে ৩৭ জন, মেঘনায় দুই জন, বরুড়ায় ১০ জন, ব্রাহ্মণপাড়ায় দুই জন, সদর দক্ষিণে তিন জন, চৌদ্দগ্রামে একজন, মনোহরগঞ্জে পাঁচ জন, মুরাদনগরে ১২ জন, হোমনায় দুই জন ও লাকসামে ১৩ জন।

Comments