নোয়াখালীতে 'কিশোর গ্যাং’ এর হামলায় ছাত্রলীগ কর্মী নিহত, আটক ৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘কিশোর গ্যাং’ এর হামলায় আবু জাহেদ (১৮) নামে এক ছাত্রলীগ কর্মী নিহতের অভিযোগ উঠেছে। হামলায় আহত হয়েছেন দুই জন। গতকাল শুক্রবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ হত্যার ঘটনা ঘটে।
আবু জাহেদ। ছবি: সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘কিশোর গ্যাং’ এর হামলায় আবু জাহেদ (১৮) নামে এক ছাত্রলীগ কর্মী নিহতের অভিযোগ উঠেছে। হামলায় আহত হয়েছেন দুই জন। গতকাল শুক্রবার রাতে উপজেলার রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত জাহেদ রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ছয় জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, রামপুরের আব্দুল আলিম (২২), আব্দুস সাত্তার প্রকাশ শিপন (২৪), আব্দুল ওহাব প্রকাশ রিপন (৩০) আব্দুল আলিম (৩৫), মুছাপুরের শেখ মো. হাসান (১৫) ও একই এলাকার আমির হোসেন (১৮)।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে কিছু লোহার রড, হকিস্টিক ও লাঠি উদ্ধার করা হয়েছে। মূল অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নোয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো. আব্দুর রহিম বলেন, অভিযোগ আছে, পূর্ব বিরোধের জের ও প্রকাশ্যে সিগারেট পান করা নিয়ে স্থানীয় বখাটে হৃদয় ও তার লোকজন অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে জাহেদকে হত্যা করেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে হৃদয়সহ ৮-১০ জনের একটি দল ২নং ওয়ার্ড কেজি রোড এলাকায় রাস্তায় সিগারেট পান করা নিয়ে তাদের সঙ্গে জাহেদ ও ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক ও ছাত্রলীগ কর্মী রাহেদের তর্কাতর্কি হয়।

ওই ঘটনার জের ধরে কিশোর গ্যাং এর ১০-১৫ জন সদস্য তাদের ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা তিন জনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে, স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে জাহেদ মারা যান।

আহত ফারুক ও রাহেদ নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। রাহেদের অবস্থা আশঙ্কাজনক।

 

Comments

The Daily Star  | English

Consumers brace for price shocks

Consumers are bracing for multiple price shocks ahead of Ramadan that usually marks a period of high household spending.

2h ago