রংপুরে চিকিৎসক-নার্সসহ আরও ৫ জন করোনা থেকে সুস্থ হয়েছেন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন থাকা আরও পাঁচ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এ নিয়ে এই হাসপাতাল থেকে ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।
Rangpur Map
স্টার অনলাইন গ্রাফিক্স

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন থাকা আরও পাঁচ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।  এ নিয়ে এই হাসপাতাল থেকে ১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

আজ মঙ্গলবার দুপুরে হাসপাতাল তেকে তাদের ছাড়পত্র দেওয়া হয়। তাদের মধ্যে দুই জন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, একজন নার্স, একজন মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী ও অপরজন গাইবান্ধা জেলার বাসিন্দা।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ও রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এসএম নূরুন্নবী।

তিনি বলেন, ‘ছাড়পত্র পাওয়া ব্যক্তিরা করোনায় আক্রান্ত হয়ে গত ২২ থেকে ২৭ এপ্রিলের মধ্যে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রোগের উপসর্গ কমে যাওয়ায় এবং পর পর দুইটি পিসিআর টেস্ট নেগেটিভ হওয়ায় আজ তাদের ছাড়পত্র দেওয়া হয়েছে।’

‘বর্তমানে হাসপাতালে আরও ২৮ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। রংপুর বিভাগে এখন পর্যন্ত আক্রান্ত রোগীর সংখ্যা ৩৫৩। এদের মধ্যে ১৪৩ জনই রংপুর জেলার’, বলেন তিনি।

Comments

The Daily Star  | English

Israeli occupation 'affront to justice'

Arab states tell UN court; UN voices alarm as Israel says preparing for Rafah invasion

1h ago