উপজেলা প্রকৌশলীকে পেটানোর অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সহকারী উপজেলা প্রকৌশলী রওশন হাবিবকে পেটানোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগ সমর্থিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমানের বিরুদ্ধে।

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সহকারী উপজেলা প্রকৌশলী রওশন হাবিবকে পেটানোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগ সমর্থিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমানের বিরুদ্ধে।

এ ঘটনায় প্রকৌশলী রওশন হাবিব আজ সোমবার বিকেলে হরিণাকুণ্ডু থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে ফলসি ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান একটি ঠিকাদারী কাজের বিল নিয়ে প্রকৌশলী রওশন হাবিবের সঙ্গে বাদানুবাদে লিপ্ত হন। একপর্যায়ে তাকে অফিসের মধ্যে ফেলে মারধর করেন।

প্রকৌশলী রওশন হাবিব জানান, হরিণাকুন্ডু উপজেলায় ৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাজ হচ্ছে। এজন্য ২ কোটি ২৩ লাখ টাকার বিল এসেছে। ঈদ সামনে রেখে সব ঠিকাদারকেই কম বেশি বিল পরিশোধ করা হচ্ছে।

তিনি বলেন, ফান্ডে ১৬ লাখ টাকা আছে। ফজলু চেয়ারম্যান একাই ১৬ লাখ টাকা নিতে চান। প্রকৌশলী এই টাকা তিন ঠিকাদারের মধ্যে ভাগ করে দিতে চেয়েছিলেন বলে জানান। এ নিয়ে ফজলু চেয়ারম্যান তার ওপর ক্ষিপ্ত হন।

রওশন হাবিব অভিযোগ করেন, দুই মাস আগে মামুন নামে আরেক প্রকৌশলীকে ফজলু রহমান পিটিয়েছেন।

জানতে চাইলে চেয়ারম্যান ফজলুর রহমান মারপিটের কথা অস্বীকার করে জানান, বিল নিতে গেলে উপজেলা প্রকৌশলী তার কাছে ঘুষ দাবি করেন। এ জন্য তার সাথে তর্ক-বিতর্ক হয়।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, উপজেলা প্রকৌশলী একটি অভিযোগ দিয়েছেন। মামলা এখনো রেকর্ড হয়নি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Comments

The Daily Star  | English

ACC probing graft allegations against Matiur: official

Anti-Corruption Commission (ACC) is investigating allegations of corruption against National Board of Revenue (NBR) official Matiur Rahman

1h ago