নারায়ণগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে (৮০) গ্রেপ্তার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে (৮০) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে ভুক্তভোগী শিশুর নানি বাদী হয়ে ওই বৃদ্ধকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। পরে ওই মামলায় বৃদ্ধকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘লকডাউনের আগে শিশুটির মা ও বাবা দুইজন গ্রামের বাড়িতে গিয়ে আটকে পড়ে। এরপর থেকে শিশুটি তার নানির সঙ্গে বসবাস করছিল। তার নানির যে বাসায় থাকেন, সেই বাসার নিচতলায় থাকেন অভিযুক্ত বৃদ্ধ। গত ১৯ মে সকালে শিশুটিকে ১০ টাকা দেওয়ার কথা বলে ঘরে নিয়ে যায় ওই বৃদ্ধ। ঘরের ভেতরে নিয়ে শিশুটির মুখ বেঁধে ধর্ষণ করে। পরে শিশুটি তার নানিকে সবকিছু জানায়। সব কিছু শুনে শিশুর নানি বাড়ির মালিককে বিষয়টি জানান।’

‘এতে কোনো সমাধান না হওয়ায় এবং অভিযুক্ত বৃদ্ধ পালিয়ে যাওয়ায় ২১ এপ্রিল সন্ধ্যায় ভুক্তভোগী শিশুটির নানি থানায় অভিযোগ করেন। পরে রাতে অভিযান চালিয়ে বৃদ্ধকে আটক করা হয়’, বলেন তিনি।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহাদাৎ হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘ভুক্তভোগী শিশুটির নানি বাদী হয়ে আজ সকালে মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’ 

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই বৃদ্ধ ধর্ষণের কথা স্বীকার করেছেন। আজ দুপুরেই তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে’, যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

10h ago