ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে ইউনিয়ন আওয়ামী লীগ নেতার মৃত্যু

কুমিল্লার তিতাস উপজেলায় হাজী নবীর হোসেন নবী নামে একজনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে তার আপন ভাতিজা ও ভাতিজার সহযোগীরা।

কুমিল্লার তিতাস উপজেলায় হাজী নবীর হোসেন নবী নামে একজনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে তার আপন ভাতিজা ও ভাতিজার সহযোগীরা।

গতকাল রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার জগতপুর ইউনিয়নের জগতপুর কৈয়ারপাড় গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত নবীর হোসেন (৬০) ওই গ্রামের মৃত তালেব আলীর ছেলে এবং জগতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন জগতপুর ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, নবীর হোসেনের ভাই আব্দুর রউফের ছেলে আব্দুল আউয়াল (৩৮) দীর্ঘদিন যাবত এলাকায় চুরি,ডাকাতির মতো অপরাধের সঙ্গে জড়িত। কিছুদিন আগে চুরির অপরাধে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার চাচাই তাকে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে বলে দোষারোপ করে এবং তাকে দেখে নেওয়ার হুমকি দেয় আব্দুল আওয়াল। সম্প্রতি সে জেল থেকে ছাড়া পায়।

গতকাল সন্ধ্যায় এশার নামাজের আগ মুহূর্তে আউয়াল আরও পাঁচ-ছয় জনসহ চাচা নবীর হোসেনকে বাজারে আক্রমণ করে। এসময় তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ দেয়। এতে নবীর হোসেনের গলা কেটে যায় এবং বুকে-পিঠে জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন। আজ ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

Comments

The Daily Star  | English

President appoints seven new state ministers

President Mohammed Shahabuddin today appointed seven new state ministers in the cabinet led by Prime Minister Sheikh Hasina

2h ago