কুলাউড়ায় পুলিশ কর্মকর্তার গাড়িচাপায় শিশুর মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় এক পুলিশ কর্মকর্তার ব্যক্তিগত গাড়ির নিচে চাপা পড়ে লাবিব (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
মৌলভীবাজার
স্টার অনলাইন গ্রাফিক্স

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় এক পুলিশ কর্মকর্তার ব্যক্তিগত গাড়ির নিচে চাপা পড়ে লাবিব (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

গত রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বরমচাল ফুলেরতল বাজারের কাছে পুলিশের এসআই দিদারুল হকের প্রাইভেটকারের ধাক্কায় লাবিব (৭) নামে এক শিশু গুরুতর আহত হয়। এ সময় এসআই দিদারুল হক নিজেই গাড়ি চালাচ্ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নেওয়ার পথে শিশুটির মৃত্যু হয়।

নিহত লাবিব বরমচাল ইউনিয়নের ফকির পাড়া গ্রামের লিমন মিয়ার ছেলে। শিশুটি তার দাদির সঙ্গে রাস্তায় হাঁটার সময় অসাবধানতাবসত দৌড় দিলে গাড়ির সামনে পরে।

এসআই দিদারুল হক সুনামগঞ্জের ছাতক থানার জাহিদপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ। সেখান থেকে তিনি কুলাউড়া আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা স্বীকার করে এসআই দিদারুল হক জানান, হঠাৎ করে শিশুটি তার দাদির হাত ছেড়ে দৌড় দিয়ে গাড়ির সামনে এসে পড়ে। গাড়ির ধাক্কায় সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নেওয়ার সময় সে মারা যায়।

কুলাউড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুরভী সেন জানান, হাসপাতালে নিয়ে আসার আগে পথেই শিশুটির মৃত্যু হয়।

কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, অসাবধানতার কারণে শিশুটির মৃত্যুর বিষয়টি শিশুটির পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন।

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

1h ago