নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ শনাক্ত ১৫২, রোগীর সংখ্যা ২৬৮৪

নারায়ণগঞ্জে নতুন করে আরও ১৫২ জনের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ আক্রান্ত।
প্রতীকী ছবি। (সংগৃহীত)

নারায়ণগঞ্জে নতুন করে আরও ১৫২ জনের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ আক্রান্ত।

এ নিয়ে জেলায় কোভিড-১৯ শনাক্তের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৬৮৪ জন। এছাড়া জেলায় এখনও পর্যন্ত ৭৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আজ শনিবার সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ দ্য ডেইলি স্টারকে এসব তথ্য জানান।

তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় (শনিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত) ২০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে ১৫২ জন কোভিড-১৯ পজিটিভ হয়েছে। এ ২৪ ঘণ্টায় নতুন কেউ মারা যাননি, সুস্থ হয়েছেন ১২জন। এছাড়াও শুরু থেকে এখনও পর্যন্ত ১১ হাজার ৩২৫ জনের নমুনা সংগ্রহ করে ২ হাজার ৬৮৪ জন কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে। যার মধ্যে ৭৭ জন মারা গেছে ও ৭৩৬ জন সুস্থ হয়েছে।’

তিনি জানান, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় সব থেকে বেশি আক্রান্ত হয়েছেন। যেখানে ১ হাজার ১১১ জন আক্রান্তের মধ্যে ৫১ জন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ৪৩৯ জন। সদর উপজেলায় আক্রান্ত ৮৩৫ জনের মধ্যে মারা গেছেন ১৭ জন এবং সুস্থ হয়েছেন ২২৬ জন। রূপগঞ্জ উপজেলায় ৩০৭ জন আক্রান্তের মধ্যে একজন মারা গেছেন ও আট জন সুস্থ হয়েছেন। সোনারগাঁও উপজেলায় ২১৫ জন আক্রান্তের মধ্যে ছয় জন মারা গেছেন ও ২০ জন সুস্থ হয়েছেন। আড়াইহাজার উপজেলায় ১৪০ জন আক্রান্ত হয়ে সুস্থ হয়েছে ৩০ জন। আর বন্দর উপজেলায় ৭৬ জন আক্রান্ত হয়ে দুজন মারা গেছেন ও সুস্থ হয়েছেন ১৩ জন।

Comments

The Daily Star  | English

Record job vacancies hurt govt services

More than a quarter of the 19 lakh posts in the civil administration are now vacant mainly due to the authorities’ reluctance to initiate the recruitment process.

9h ago