বাগেরহাটে বাড়ি থেকে ডেকে নিয়ে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

বাগেরহাটের চিতলমারীতে হাসিব শেখ (১৭) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ রবিবার বেলা ১১টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

বাগেরহাটের চিতলমারীতে হাসিব শেখ (১৭) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ রবিবার বেলা ১১টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

গতকাল রাতে তুচ্ছ ঘটনায় উপজেলার শিবপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মামুনসহ কয়েকজন হাসিবকে মারধর করে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে আজ সকালে তাকে হাসপাতালে নেয় পরিবার।

হাসিব শেখ দক্ষিণপাড়া গ্রামের এমদাদুল শেখের ছেলে। সে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিল।

হাসিবের মা জোসনা বেগম বলেন, ‘মামুনসহ কয়েকজন আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে পাশের একটি আম বাগানে নিয়ে মারধর করে। লাঠি দিয়ে সারা শরীরে পেটায়। রাতে খুব অসুস্থ অবস্থায় হাসিবকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি। সকালে কান ও মুখ থেকে রক্ত বের হলে হাসপাতালে নিয়ে যাই। সেখানে হাসিব মারা যায়। আমার ছেলের হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, ‘খাওয়া-দাওয়া শেষে শনিবার দুপুরে বাড়ি থেকে বের হয় হাসিব। বিড়ি খাওয়াকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজন মিলে হাসিবকে মারধর করে। অসুস্থ হাসিবকে আজ সকালে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সে মারা যায়। হাসিবের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য হাসিবের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করেছি। জড়িতদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।’

চিকিৎসকের বরাত দিয়ে ওসি আরও বলেন, ‘নিহত হাসিব দুরারোগ্য রোগে আক্রান্ত ছিল। তার শরীরে রক্ত শূন্যতা ছিল।’

Comments

The Daily Star  | English

Lucky’s sources of income, wealth don’t add up

Laila Kaniz Lucky is the upazila parishad chairman from Raypura upazila of Narshingdi and a retired teacher of a government college.

2h ago