বার্সেলোনার ফেরার ম্যাচে মেসির খেলা নিয়ে অনিশ্চয়তা

বুধবার দলের সঙ্গে অনুশীলন করেননি রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।
messi
ছবি: সংগৃহীত

লা লিগায় বার্সেলোনার ফেরার ম্যাচে লিওনেল মেসি খেলতে পারবেন কি-না তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। স্পেনের বেশ কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, ডান পায়ের অ্যাবডাক্টরে চোট পেয়েছেন আর্জেন্টাইন তারকা।

বুধবার দলের সঙ্গে অনুশীলন করেননি রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ড। এককভাবে তিনি ঘাম ঝরিয়েছেন জিমে। এতেই জেগেছে শঙ্কা।

কাতালান টেলিভিশন চ্যানেল টিভিথ্রি’র প্রতিবেদনে বলা হয়েছে, গেল মঙ্গলবার অনুশীলনের শেষদিকে ডান পায়ে ব্যথা অনুভব করেন ৩২ বছর বয়সী মেসি। তাৎক্ষণিকভাবে করানো হয় এমআরআই স্ক্যান। এরপর তার ডান পায়ে হালকা চোট ধরা পড়ে।

এ ধরনের চোট থেকে থেকে সেরে উঠতে সাধারণত দশ দিনের মতো সময় লাগে। কিন্তু বার্সেলোনার মাঠে নামতে বাকি আছে আর নয় দিন। বাংলাদেশ সময় আগামী ১৩ জুন দিবাগত রাত ২টায় রিয়াল মায়োর্কার মুখোমুখি হবে তারা। তাই টিভিথ্রি’র বরাতে স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস দাবি করেছে, ওই ম্যাচে মেসিকে নাও দেখা যেতে পারে।

তবে বার্সার পক্ষ থেকে মেসির চোটের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

২৭ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। সমান ম্যাচে মাত্র ২ পয়েন্ট কম নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

Comments