নারায়ণগঞ্জে ট্রাকের ধাক্কায় পুলিশ সদস্য নিহত, আহত ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সিএনজি অটোরিকশায় টহল দেওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।
রংপুরে আন্দোলনকারী এক শিক্ষার্থী নিহত
স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সিএনজি অটোরিকশায় টহল দেওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার সিংরাব এলাকার মদনপুর-জয়দেবপুর সড়কে (এশিয়ান হাইওয়ে নাম পরিচিত) এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য মুন্সিগঞ্জের ইমামপুর এলাকার আব্দুল আজিজ সরদারের ছেলে আব্দুল হান্নান (৫৫)। তিনি তালতলা তদন্ত কেন্দ্রে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনায় আহতরা হলেন- সহকারী উপপরিদর্শক (এসআই) মো. মিজান, কনস্টেবল মো. হুমায়ন ও সিএনজি চালক ওয়ালি উল্লাহ। তাদের স্থানীয় আল-বারাকা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সুস্থ আছেন।

আহতদের বরাত দিয়ে সোনারগাঁ থানার তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আহসান উল্লাহ দ্য ডেইলি স্টারকে বলেন, ‘রাতে সিএনজি চালিত অটোরিকশায় করে এশিয়ান হাইওয়েতে টহল দিচ্ছিলেন এএসআই মিজান, কনস্টেবল হুমায়ন ও হান্নান। ভোর তিনটার দিকে সিংরাব এলাকায় পিছন থেকে একটি ট্রাক তাদের সিএনজিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দেয়। এতে ঘটনাস্থলে হান্নান নিহত হন। পরে স্থানীয়রা চালক ও অন্য দুই পুলিশ সদস্যদের উদ্ধার করে আল বারাকা হাসপাতালে ভর্তি করে।’

তিনি আরও বলেন, ‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি শনাক্ত করার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

10h ago