বেনাপোলে ফেনসিডিলসহ মাদক চোরাকারবারি আটক

বন্দর নগরী বেনাপোলের পুটখালী সীমান্ত এলাকা থেকে ৯৬ বোতল ফেনসিডিলসহ শেখ সেলিম (৫২) নামের এক মাদক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।
বিজিবির হাতে ফেনসিডিলসহ আটক চোরাকারবারি। ছবি: সংগৃহীত

বন্দর নগরী বেনাপোলের পুটখালী সীমান্ত এলাকা থেকে ৯৬ বোতল ফেনসিডিলসহ শেখ সেলিম (৫২) নামের এক মাদক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

আজ শনিবার বিকেলে ফেনসিডিল নিয়ে বেনাপোলে আসার সময় বিজিবি তাকে আটক করে। পরে বিজিবির কাছে নিজেকে সাংবাদিক পরিচয় দেয় এবং একতা প্রেস ক্লাবের সহসভাপতি পরিচয় দিয়ে তাকে ছেড়ে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে বিজিবিকে।

২১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল মনজুর এলাহী জানান, বেনাপোল থেকে ৫ কি.মি. দূরে পুটখালী সীমান্ত দিয়ে কোমরে ফিটিং অবস্থায় ৯৬ বোতল ফেনসিডিল নিয়ে মোটর সাইকেল যোগে বেনাপোলে আসার পথে বিজিবি মাদক ব্যবসায়ী সেলিম এর মোটরসাইকেল আটক করে। পরে তার দেহ তল্লাশি করে কোমরে ফিটিং অবস্থায় ৯৬ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে।

বিজিবি জানায়, বিজিবি’র হাতে ফেনসিডিলসহ আটক কথিত একতা প্রেসক্লাব বেনাপোলের সহসভাপতি পরিচয় দিয়ে শেখ সেলিম দীর্ঘ দিন ধরে ফেনসিডিল ব্যবসা করে আসছিল।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, ২১ বিজিবি সদস্যরা ৯৬ বোতল ফেনসিডিলসহ শেখ সেলিম নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে পোর্ট থানায় সোপর্দ করেছে।

পুলিশ আসামিকে আগামীকাল যশোর বিজ্ঞ আদালতে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করবে।

উল্লেখ্য, মোটরসাইকেলে প্রেস স্টিকার লাগিয়ে বেশকিছু মাদক ব্যবসায়ী ইদানীং ফেনসিডিল ও ইয়াবা পাচার কাজে নিয়োজিত আছে বলে বিজিবি জানায়। তবে প্রশাসন সব জেনেও না জানার ভান করে আছে।

Comments

The Daily Star  | English
battery-run rickshaws in Dhaka

Banning rickshaws may not be the big traffic solution

Dhaka’s traffic is a complicated problem that needs multifaceted efforts to combat it.

50m ago