পথচারীকে তল্লাশি করে টাকা নেওয়ার অভিযোগে বগুড়ায় ৪ পুলিশ প্রত্যাহার

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় এক পথচারীর দেহ তল্লাশি করে টাকা নেওয়া এবং দুর্ব্যবহারের অভিযোগে চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় এক পথচারীর দেহ তল্লাশি করে টাকা নেওয়া এবং দুর্ব্যবহারের অভিযোগে চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

অভিযুক্তরা হলেন, সারিয়াকান্দি থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম, সহকারী উপপরিদর্শক আমিরুল ইসলাম, কনস্টেবল খোকন চন্দ্র ও জাহিদুল ইসলাম।

সারিয়াকান্দী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল-আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, গতকাল সোমবার বিকেলে সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলার সীমানা এলাকায় জোড়গাছা ইউনিয়নের গনসার পাড়া গ্রামে টহলে ছিলেন ওই চার পুলিশ। তারা স্থানীয় একটি হত্যা মামলার আসামির খোঁজ করছিলেন। এর মধ্যে ওই গ্রামে চৈতা মিয়া নামে এক তরুণের দেহ তল্লাশি করে ছয় হাজার থাকা নেওয়ার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।’

ওসি আরও জানান, তদন্তে বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় গতকাল রাতে পুলিশ সুপার তাদের প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করেন।

জানতে চাইলে পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া দ্য ডেইলি স্টারকে বলেন, অভিযুক্ত দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হবে এবং অভিযোগ প্রমাণিত হলে তাদের সাসপেন্ড করা হবে।

Comments

The Daily Star  | English
people without power after cyclone Remal

Cyclone Remal: 93 percent power restored, says ministry

The Ministry of Power, Energy and Mineral Resources today said around 93 percent power supply out of the affected areas across the country by Cyclone Remal was restored till this evening

7m ago