ফুলবাড়ীতে সেফটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

কুড়িগ্রামের ফুলবাড়ীতে নব-নির্মিত ভবনের নির্মাণাধীন সেফটিক ট্যাংকে নেমে দুই জনের মৃত্যু হয়েছে।
dead body
স্টার অনলাইন গ্রাফিক্স

কুড়িগ্রামের ফুলবাড়ীতে নব-নির্মিত ভবনের নির্মাণাধীন সেফটিক ট্যাংকে নেমে দুই জনের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের গংগাহাট বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টায় ফুলবাড়ী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকের নির্মাণাধীন কক্ষের ২০ ফিট গভীর ল্যাট্রিনের সেফটিক ট্যাংকের ভিতরে প্রবেশ করেন আল-আমিন। এ সময় হঠাৎ করে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। তাকে উদ্ধার করতে সুজন মিয়া ওই সেফটি ট্যাংকের গভীরে নামেন। এ সময় তিনিও জ্ঞান হারিয়ে পানিতে নিখোঁজ হয়ে যান। পরে স্থানীয়রা ফুলবাড়ী থানা পুলিশ ও পার্শ্ববর্তী নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় ৩০ মিনিট অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন। পরে হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. সাইফুল ইসলাম তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাগেশ্বরী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার ইমন মিয়া জানান, প্রায় ৩০ মিনিটের অভিযানে ২০ ফুট গভীর সেফটিক ট্যাংক থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নবিউল হাসান ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সেফটিক ট্যাংকে পড়ে দুজনের মৃত্যুর বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ঘটনায় নিহতরা হলেন- উপজেলার অনন্তপুর বালাবাড়ী গ্রামের আব্দুল আউয়ালের ছেলে নির্মাণ শ্রমিক আল আমিন (২৫) ও আজোয়াটারী গ্রামের সাহেব আলীর ছেলে সুজন মিয়া (৩৫)।

Comments

The Daily Star  | English

President, PM greet countrymen on eve of Buddha Purnima

Buddha Purnima, the largest religious festival of the Buddhist community, will be observed tomorrow across the country

21m ago