দিনাজপুরে মুক্তিপণের দাবিতে অপহৃত ট্রাকচালক উদ্ধার, আটক ৪

দিনাজপুরে ট্রাকচালক মাসুদ রানাকে অপহরণ করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবির একদিন পর তাকে ফুলবাড়ী থেকে উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। একইসঙ্গে চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ।
Dinajpur Map
স্টার ডিজিটাল গ্রাফিক্স

দিনাজপুরে ট্রাকচালক মাসুদ রানাকে অপহরণ করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবির একদিন পর তাকে ফুলবাড়ী থেকে উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। একইসঙ্গে চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার কোতয়ালী থানার পরিদর্শক বজলুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত বুধবার দুপুরে পুলহাট এলাকা থেকে ট্রাকচালক মাসুদ রানাকে (২৩) কয়েকজন যুবক জোরপূর্বক মোটরসাইকেলে করে উঠিয়ে নিয়ে যায়। এরপর তারা মোবাইল ফোনে মাসুদ রানার বাবার কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

বুধবার রাতে অপহৃত মাসুদ রানার পরিবার থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে গতকাল সকাল থেকেই উদ্ধার অভিযানে নামে কোতয়ালী থানা পুলিশ। কোতয়ালী থানার এস আই আব্দুস সামাদের নেতৃত্বে পুলিশের একটি দল দিনভর অভিযান চালায়। পরে সন্ধ্যায় ফুলবাড়ী উপজেলার সীমান্ত এলাকা কাটলার নির্জন একটি বাগান থেকে মাসুদ রানাকে উদ্ধার করা হয়। এ সময় চার অপহরণকারীকেও আটক করে পুলিশ।

এস আই আব্দুস সামাদ জানান, দিনভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মাসুদ রানাকে উদ্ধার এবং চার অপহরণকারীকে আটক করা হয়। তাদের রাতেই কোতয়ালী থানায় আনা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করে আসামিদের শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

Comments