আশুলিয়ায় শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় নয় বছরের এক শিশুকে ঘুমের ওষধ খাইয়ে ধর্ষণের অভিযোগে বকুল মিয়া (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।
rape
স্টার অনলাইন গ্রাফিক্স

সাভারের আশুলিয়ায় নয় বছরের এক শিশুকে ঘুমের ওষধ খাইয়ে ধর্ষণের অভিযোগে বকুল মিয়া (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

আজ রোববার ভোররাত সাড়ে ১২টায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকা থেকে বকুল মিয়াকে আটক করা হয় বলে দ্য ডেইলি স্টারকে জানান আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সামিউল ইসলাম।

আটক বকুল মিয়া নাটোর জেলার লালপুর এলাকার বাসিন্দা। তিনি আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকার ফারুক মিয়ার বাড়িতে ভাড়া থেকে রিকশা চালাতেন।

ধর্ষণের শিকার শিশুর পরিবারের বরাত দিয়ে এসআই সামিউল ইসলাম জানান, ওই শিশুর বাবা ও মা দুজনই পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের মত গত শনিবার তাদের দুই কন্যা সন্তানকে রেখে কারখানায় কাজে যান। এই সুযোগে তাদের পাশের ঘরের ভাড়াটিয়া বকুল মিয়া কৌশলে ওই শিশুদের ঘুমের ওষুধ খাওয়ায় এবং নয় বছরের শিশুকে ধর্ষণ করে। বাবা ও মা কারখানা থেকে ফিরে শিশুদের অসুস্থ দেখে কি হয়েছে জানতে চায়। এ সময় শিশুরা জানায়, বকুল মিয়ার দেওয়া খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েছিল। বিষয়টি জানাজানি হলে অন্যান্য ভাড়াটিয়ারা বকুলকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে বকুল মিয়াকে আটক করা হয়। এ ঘটনায় রাতেই ওই শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে এবং ওই মামলায় বকুল মিয়াকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Comments

The Daily Star  | English