যশোরে মারামারি ঠেকাতে গিয়ে ছুরিকাঘাতে মাদ্রাসা সভাপতি নিহত

যশোর উপশহর শিশু হাসপাতালের সামনে দুই যুবকের মারামারি ঠেকাতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হয়েছেন স্থানীয় এক মাদ্রাসার সভাপতি। রোববার রাত নয়টায় আহতকে এলাকাবাসী উদ্ধার যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

যশোর উপশহর শিশু হাসপাতালের সামনে দুই যুবকের মারামারি ঠেকাতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হয়েছেন স্থানীয় এক মাদ্রাসার সভাপতি। রোববার রাত নয়টায় এলাকাবাসী আহতকে উদ্ধার যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত এনামুল হক ইমু উপশহর বি ব্লকের সৈয়দ ইকবাল হোসেন ইকুর ছেলে। তিনি উপশহর আদর্শ বহুমুখী মাদ্রাসা কমিটির সভাপতি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুই যুবক উপশহর শিশু হাসপাতালের সামনে মারামারি করছিল। ইমু তাদের থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে বিবাদরত একজনকে থাপ্পড় মারেন। থাপ্পড় খাওয়া যুবকটি পকেট থেকে চাকু বের করে ইমুর পেটে ঢুকিয়ে দেন। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়লে অন্য দুজন পালিয়ে যান। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আহমেদ তারেক জানান, ছুরিকাঘাতে রোগীর শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে আনার পর তিনি মারা যান।

যশোর কোতোয়ালী থানার ওসি মুনিরুজ্জামান জানান, উপশহর এলাকায় ছুরিকাঘাতে মাদ্রাসার সভাপতি মারা গেছেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। রাতেই নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় যশোর কোতোয়ালী থানায় মামলা হয়েছে। আসামি আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

Comments

The Daily Star  | English

Avoid heat stroke amid heatwave: DGHS issues eight directives

The Directorate General of Health Services (DGHS) released an eight-point recommendation today to reduce the risk of heat stroke in the midst of the current mild to severe heatwave sweeping the country

47m ago