নারায়ণগঞ্জে জাহাজের ধাক্কায় ডুবল বাল্কহেড, ১ মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে জাহাজের ধাক্কায় একটি বাল্কহেড ডুবে যাওয়ার ঘটনায় এক জনের মরদেহ উদ্ধার হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে জাহাজের ধাক্কায় একটি বাল্কহেড ডুবে যাওয়ার ঘটনায় এক জনের মরদেহ উদ্ধার হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও চার জন।

নিহত ব্যক্তির নাম মো. বাদল (৫৫)। দুর্ঘটনার শিকার নৌযানটির চালক ছিলেন তিনি। আজ বিকেলে শহরের পাঁচ নম্বর খেয়াঘাট এলাকায় এই ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আহতদের বরাত দিয়ে নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হেকিম আজাদ দ্য ডেইলি স্টারকে বলেন, ‘বেলা তিনটার দিকে ‘সিটি-৫৪’ নামে একটি খালি জাহাজ ‘আল কুদ্দুস’ নামে একটি পাথর বোঝাই বাল্কহেডকে ধাক্কা দেয়। এতে বাল্কহেডটি ডুবে যায়। বাল্কহেড থেকে চার জন নদীতে লাফ দিলেও মাস্টার বাদল বের হতে পারেনি। ডুবুরিদের মাধ্যমে উদ্ধার করে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘ঘটনার পর সিটি-৫৪ নামের জাহাজটি কাঁচপুরের দিকে চলে গেছে। ডুবে যাওয়া বাল্কহেডটি উদ্ধারের চেষ্টা চলছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

আহতদের বরাত দিয়ে বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুজ শিকদার জানান, ‘নিহত মাস্টারসহ নৌযানটিতে ছয় জন ছিলেন। পাঁচ জন লাফিয়ে নদীতে পড়লেও টাকার ব্যাগ আনতে ভেতরে ঢুকেছিলেন মাস্টার বাদল। তিনি আর বের হতে পারেননি। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago