চিরনিদ্রায় শায়িত এন্ড্রু কিশোর

চির‌নিদ্রায় শায়িত হলেন প্রখ্যাত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। মৃত্যুর নয় দিন পর আজ বুধবার সকাল সাড়ে ১১টায় রাজশাহীর স্থানীয় খ্রিষ্টানদের কবরস্থানে তাকে সমা‌হিত করা হয়। প্রিয় শিল্পীকে শেষ বিদায় জানাতে এসেছিলেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহীর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বি‌ভিন্ন সংগীত প্রতিষ্ঠানের সদস‌্য ও শিক্ষকরা।
Andrew_Kishor_Buried.jpg
ছবি: সংগৃহীত

চির‌নিদ্রায় শায়িত হলেন প্রখ্যাত সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। মৃত্যুর নয় দিন পর আজ বুধবার সকাল সাড়ে ১১টায় রাজশাহীর স্থানীয় খ্রিষ্টানদের কবরস্থানে তাকে সমা‌হিত করা হয়। প্রিয় শিল্পীকে শেষ বিদায় জানাতে এসেছিলেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহীর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বি‌ভিন্ন সংগীত প্রতিষ্ঠানের সদস‌্য ও শিক্ষকরা।

ঢাক‌া থেকে এন্ড্রু কিশোরকে শেষ বিদায় জানাতে এসেছিলেন সুরকার ইথুন বাবু, চল‌চ্চিত্র শিল্পী স‌মিতির সাধারণ সম্পাদক জায়েদ খান প্রমুখ।

গত ৬ জুলাই না ফেরার দেশে চলে যান বাংলা প্লেব্যাক গানের মহারাজ এন্ড্রু কিশোর‌। ছেলে সপ্তক ও মেয়ে সঙ্গা অস্ট্রেলিয়াতে থাকায় নয় দিন পর তাকে সমাহিত করা হলো।

রাজশাহীর স্থানীয় চার্চে আজ সকাল ৯টায় শেষ শ্রদ্ধা জানাতে নিয়ে আসা হ‌য় এন্ড্রু কিশোরকে। সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত মরদেহ চার্চে রাখা হয়। এরপর প্রিয় গায়কের প‌রিবার-প‌রিজন-ছেলে-মেয়েকে নিয়ে প্রার্থনা করেন ফাদ‌ার।

প্রার্থনা শেষে চার্চের বাইরে সর্বসাধার‌ণ শ্রদ্ধা জানান। চার্চের আয়োজন শেষ হলে এন্ড্রু কিশোরের মরদেহ নিয়ে আসা হয় রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশেই তাকে সমাহিত করা হয়।

Comments

The Daily Star  | English