চট্টগ্রাম রেঞ্জে নোয়াখালী জেলা পুলিশ ৬ ক্যাটাগরিতে সেরা

অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক চট্টগ্রাম পুলিশ রেঞ্জের সম্মেলনে ১১টি জেলার মধ্যে নোয়াখালী জেলা পুলিশ ছয়টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে চট্টগ্রাম পুলিশ রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এ ঘোষণা দেন।
পুলিশের চট্টগ্রাম রেঞ্জে বিভাগীয় সম্মেলনে ৬ ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনের সার্টিফিকেট ডিআইজির কাছ থেকে গ্রহণ করেন নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। ছবি: সংগৃহীত

অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক চট্টগ্রাম পুলিশ রেঞ্জের সম্মেলনে ১১টি জেলার মধ্যে নোয়াখালী জেলা পুলিশ ছয়টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।  আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে  চট্টগ্রাম পুলিশ রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এ ঘোষণা দেন।

নোয়াখালী জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি কার্যালয়ে এ বছর জুন মাসের অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতা, গ্রেপ্তারি পরোয়ানা কার্যকর, গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও রহস্য উদঘাটন, অস্ত্র ও মাদক উদ্ধার, চিহ্নিত ও তালিকাভুক্ত এবং পেশাদার অপরাধী গ্রেপ্তার, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কর্ম মূল্যায়নে সভা অনুষ্ঠিত হয়। এতে চট্টগ্রাম রেঞ্জের ১১টি জেলার মধ্যে ছয় ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশ শ্রেষ্ঠত্বের সম্মান অর্জন করে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নেতৃত্বে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা বৃহস্পতিবার দুপুরে এ পুরষ্কার গ্রহণ করেন।

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, জেলা পুলিশ অপরাধ দমনে নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে। সততা ও ন্যায় নীতির সাথে কাজ করলে সফলতা আসবেই। শ্রেষ্ঠত্বের স্বীকৃতিতে নোয়াখালী জেলা পুলিশের মনোবল, পেশাদারত্ব ও কর্মোদ্দীপনা বাড়বে। 

Comments