আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতের ঘটনায় গ্রেপ্তার ২

ব্রাহ্মণবাড়িয়ায় আসামির ছুরিকাঘাতে পুলিশের একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত ও একজন আহত হওয়ার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।
নৌকার এজেন্টের ৬ মাসের কারাদণ্ড
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

ব্রাহ্মণবাড়িয়ায় আসামির ছুরিকাঘাতে পুলিশের একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত ও একজন আহত হওয়ার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শনিবার ভোররাতে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাঁনপুর ও শাহপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক (ডিআইও-১) মো. ইমতিয়াজ আহাম্মেদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার দুজন হলেন— মূল অভিযুক্ত আসামি মামুন মিয়ার ছোট ভাই চাঁনপুর গ্রামের মুছা মিয়ার ছেলে ইসমাইল (২০) ও একই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আবুল হোসেন (৪০)।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘আহত এএসআই মণি শঙ্কর চাকমা বাদী হয়ে শুক্রবার রাতে পাঁচ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও পাঁচ-ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ মামুনকে গ্রেপ্তারের চেষ্টা করছে।’

গতকাল বিকাল সোয়া ৫টার দিকে পাঘাচং বাজারে ডাকাতির প্রস্তুতি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি মামুনকে গ্রেপ্তার করতে যায় পুলিশ। ধস্তাধস্তির এক পর্যায়ে এএসআই আমির হোসেনকে ছুরিকাঘাত করেন মামুন। আমির মাটিতে লুটিয়ে পড়লে সহকর্মী মণি শঙ্কর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আমিরকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:

ব্রাহ্মণবাড়িয়ায় আসামির ছুরিকাঘাতে এএসআই নিহত

Comments

The Daily Star  | English

Banking sector abused by oligarchs: CPD

Oligarchs are using banks to achieve their goals, harming good governance, transparency, and accountability in the financial sector, said economists and experts yesterday.

1h ago