নিজেকে জয়ের গল্প আছে সেখানে: আরিফিন শুভ

করোনার কারণে আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ ছবিটির মুক্তি আটকে আছে। তাই বলে থেমে নেই এই অভিনেতা। নিজেকে নতুনভাবে আবিষ্কার করে চলছেন প্রতিনিয়ত।
Arefin Shubho
আরিফিন শুভ। ছবি: সংগৃহীত

করোনার কারণে আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ ছবিটির মুক্তি আটকে আছে। তাই বলে থেমে নেই এই অভিনেতা। নিজেকে নতুনভাবে আবিষ্কার করে চলছেন প্রতিনিয়ত।

‘মিশন এক্সট্রিম’ ছবিতে অভিনয়ের জন্য ওজন কমিয়ে সিক্স প্যাক করেছেন। এটা করতে তাকে খাটতে হয়েছিলো দীর্ঘ কয়েক মাস।

ঘড়ির কাঁটার সঙ্গে মিল রেখে খাওয়া, চলাফেরা ঘুম সবকিছু আনতে হয়েছিল নিয়ন্ত্রণে। বেশ কয়েক মাস দিনের বেশিরভাগ সময় কেটেছে জিমে। এসব কিছুরই ভিডিও দর্শকদের সামনে আনতে যাচ্ছেন তিনি।

নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘আরিফিন শুভ ট্রান্সফরমেশন ভিডিও’ শিরোনামে সেটি প্রকাশ করা হবে আসছে ঈদে।

আরিফিন শুভ দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, ‘সত্যি বলতে কী সেই সময়ে খুব ভেঙে পড়েছিলাম। কিন্তু, চেষ্টা করতে করতে আমি হারবো এমন একটা ভাবনা ছিল। আমরা মন থেকে যদি কিছু চাই এবং নাছোড়বান্দা হয়ে পড়ে থাকি তাহলে যে কোনোকিছু সম্ভব। এটা এখন আমি বিশ্বাস করি। কারণ সেটা নিজের ক্ষেত্রে সম্ভব হয়েছে।’

‘নিজেকে জয়ের গল্প আছে সেখানে,’ যোগ করেন তিনি।

ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ ছবিতে আরিফিন শুভ ছাড়া আরও অভিনয় করেছেন ঐশী, সাদিয়া নাবিলা, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুষমা সরকার, শতাব্দী ওয়াদুদ ও তারিক আনাম খান।

‘মিশন এক্সট্রিম’ বিষয়ে আরিফিন শুভ বলেন, ‘অনেকগুলো নতুন বিষয় আছে এই ছবিতে। এটি ব্যর্থ হলে আমার খুব একটা কষ্ট লাগবে না। কারণ, আমি আমার সেরাটা দিয়েছি। এটাই আমার সাফল্য।’

Comments

The Daily Star  | English

Cyclone Remal: Great danger signal number 10 for Mongla, Payra

Cox's Bazar and Chattogram seaports asked to hoist danger signal number 9

1h ago