নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে নিহত ১

নারায়ণগঞ্জ শহরে ছুরিকাঘাতে মুছা মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার সকালে শহরের ২ নম্বর রেলগেট এলাকার আনন্দ রেস্তোরাঁর সামনে এই ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ শহরে ছুরিকাঘাতে মুছা মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার সকালে শহরের ২ নম্বর রেলগেট এলাকার আনন্দ রেস্তোরাঁর সামনে এই ঘটনা ঘটে। 

খবর পেয়ে পুলিশ গিয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারা গেছেন। এ ঘটনায় একজনকে আটকও করেছে পুলিশ।

নিহত মুছা মিয়া মুন্সিগঞ্জের হোগলা গ্রামের আবুল সরকারের ছেলে। তিনি সিলেটে ড্রেজার চালক হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সিলেট থেকে মুন্সিগঞ্জে নিজের বাড়িতে যাওয়ার জন্য নারায়ণগঞ্জে এসে গাড়ি থেকে নামেন মুছা মিয়া। ওই সময় তিন জন ছিনতাইকারী তার ওপর হামলা করে টাকা, মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু, স্থানীয় লোকজনকে এগিয়ে আসতে দেখে ছিনতাইকারীরা মুছা মিয়াকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

‘প্রত্যক্ষদর্শী দুই জন প্রহরীর দেওয়া তথ্য অনুযায়ী আকাশ ওরফে পাগলা আকাশ নামে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতিও চলছে’, যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

1h ago