চকরিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ ‘মাদক চোরাকারবারি’ নিহত

কক্সবাজারের চকরিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ‘মাদক চোরাকারবারি’ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই পরিদর্শকসহ চার পুলিশ সদস্য।
Gunfight_New_Logo
স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজারের চকরিয়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ‘মাদক চোরাকারবারি’ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই পরিদর্শকসহ চার পুলিশ সদস্য।

ঘটনাস্থল থেকে তিন জনের গুলিবিদ্ধ মরদেহ, ৪৪ হাজার ইয়াবা বড়ি, দুইটি বন্দুক ও সাত রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার ভোররাত আড়াইটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলার বানিয়ারছড়ায় জঙ্গলে এ ঘটনা ঘটে।

চকরিয়ার হারবাং পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বলেন, ‘ভোররাত ১টার দিকে পুলিশ বানিয়ারছড়া এলাকা থেকে ইয়াবাসহ এক পুরুষ ও এক নারীকে আটক করে।’

‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, বরইতলীর গর্জন বাগানের জঙ্গলে ইয়াবার একটি বড় চালান ভাগাভাগি হচ্ছে। ভোররাত আড়াইটার দিকে এ সংবাদ নিশ্চিত হওয়ার পরপরই পুলিশ সেখানে অভিযানে গেলে মাদক চোরাকারবারিদের সঙ্গে গোলাগুলি শুরু হয়।’

এ ঘটনায় চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান, পুলিশ কনস্টেবল সাজ্জাদ, সবুজ ও তিনি আহত হয়েছেন উল্লেখ করে আমিনুল ইসলাম জানান, তাদেরকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, নিহত তিন ‘ইয়াবা চোরাকারবারি’র পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

‘নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে,’ যোগ করেন পুলিশ কর্মকর্তা।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

7h ago