গাজীপুরে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুরে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ঘটনার ভিডিওচিত্র ধারণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের শ্রীপুরে অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ঘটনার ভিডিওচিত্র ধারণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ চন্দ্র সাহা।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারী স্বামীসহ মাওনা উত্তরপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকেন।

ভুক্তভোগী নারী ও তার স্বামী জানান, অভিযুক্ত যুবক মাওনা উত্তরপাড়া এলাকায় ভুক্তভোগীর স্বামীর সহকারী হিসেবে বৈদ্যুতিক মিস্ত্রির কাজ করতেন। এই সুবাদে ওই নারীর বাসায় যুবকের যাতায়াত ছিল। গত ৭ জুলাই নারীর স্বামী বাড়িতে ছিলেন না। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে ওই নারীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ ও ঘটনার ভিডিওচিত্র ধারণ করেন ওই যুবক। পরে ওই ভিডিওচিত্র স্বামীকে দেখানোর ভয় দেখিয়ে আরও কমপক্ষে পাঁচ দিন ওই নারীকে ধর্ষণ করেন ওই যুবক। এক পর্যায়ে ভুক্তভোগী নারী তার স্বামীকে ঘটনাটি জানায়। ধর্ষণের ঘটনা তারা বাড়ির মালিক ও স্থানীয় একজনকে জানায়।

পরে বাড়ির মালিক ও ওই স্থানীয় ব্যক্তি ঘটনার বিচারের আশ্বাস দিয়ে এটি কাউকে জানাতে নিষেধ করেন। এর কয়েকদিন পর ভুক্তভোগী নারী ও তার স্বামীর কাছ থেকে ‘ধর্ষণের ঘটনা ঘটেনি' বলে জোরপূর্বক স্বীকারোক্তি নেন বাড়ির মালিক ও স্থানীয় ওই ব্যক্তি। এরপর ভুক্তভোগী নারীকে স্বামীসহ ঘর থেকে বের করে দিয়ে তালা দিয়ে দেওয়া হয়।

শ্রীপুর থানার এসআই প্রদীপ চন্দ্র সাহা দ্য ডেইলি স্টারকে বলেন, ‘গতকাল রাতে এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রধান অভিযুক্ত যুবককে রাতেই গ্রেপ্তার করা হয়েছে। বাড়ির মালিক ও স্থানীয় এক ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

Comments

The Daily Star  | English

Cyclone Remal: PDB cuts power production by half

PDB switched off many power plants in the coastal areas as a safety measure due to Cyclone Rema

55m ago