শীর্ষ খবর

ময়মনসিংহে মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ নিহত ৮

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে শিশুসহ আট জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে।
মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে শিশুসহ আট জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী।

নিহতদের মধ্যে তিন জন পুরুষ, চার জন নারী ও এক শিশু। নিহতদের মধ্যে চার জনের নাম জানা গেছে। তারা হলেন— রেজিয়া খাতুন (৭০), পারুল (৪৫), বেগম (৩০) ও রিপা(২৫)। তাৎক্ষণিক বাকিদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ওসি ইমারত হোসেন গাজী জানিয়েছেন, মাইক্রোবাসটি ময়মনসিংহের ভালুকা থেকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দিকে যাচ্ছিল। এটিতে থাকা ১৪ যাত্রী একই পরিবারের সদস্য। নালিতাবাড়ীতে তাদের আত্মীয় মারা গেছেন। তারা সেখানেই যাচ্ছিলেন। পথিমধ্যে ফুলপুর-শেরপুর সড়কের বাশাতি নামক স্থানে এটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আট জনের মৃত্যু হয়।

মাইক্রোবাস পুকুরে পড়ে শিশুসহ নিহত ৮। ছবি: সংগৃহীত

ফুলপুর থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন, চালকসহ মাইক্রোবাসে থাকা ১৫ জনের মধ্যে আট জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর আহত অবস্থায় পাঁচ জনকে উদ্ধার করা হয়েছে। এখনও একজন নিখোঁজ রয়েছেন এবং চালক পালিয়ে গেছেন।

তিনি আরও জানান, আহত পাঁচ জনের মধ্যে তিন জনকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হযেছে। বাকি দুই জনকে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ থেকে যাওয়া একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

Comments