ধামরাইয়ে পিকআপ-কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ২

ঢাকার ধামরাইয়ে দুইটি কাভার্ড ভ্যান ও একটি সবজিবোঝাই পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।
ঢাকায় পৃথক দুর্ঘটনায় সুপ্রিম কোর্টের আইনজীবীসহ নিহত ২
স্টার ডিজিটাল গ্রাফিক্স

ঢাকার ধামরাইয়ে দুইটি কাভার্ড ভ্যান ও একটি সবজিবোঝাই পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

আজ রোববার সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহেল বাকী।

নিহত দুই জন হলেন— পিকআপ ভ্যানের চালক মফিদুল মোল্লা রাজু (৪০) ও মানিকগঞ্জের সাটুরিয়া থানার কইট্টা বুরুন্ডি গ্রামের নইমুদ্দিনের ছেলে সবজি-বিক্রেতা আব্দুল হেলাল (৬৪)।

সবজি ব্যবসায়ী আব্দুর রহমান জানান, মানিকগঞ্জের আটিগ্রাম থেকে সবজি বোঝাই করে পিকআপ নিয়ে বাইপাল যাচ্ছিলেন ব্যবসায়ী আব্দুল হেলাল। তাদের বহনকারী গাড়িটি ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় পৌঁছালে জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিসের দুটি গাড়ির মাঝখানে অবস্থান করছিল। সে সময় হঠাৎ পেছনের কাভার্ড ভ্যানটি সবজিবাহী পিকআপটিকে পেছন থেকে সজোরে ধাক্কা মারলে সামনের কাভার্ড ভ্যানের সঙ্গে চাপা খেয়ে এটা  দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান সবজি ব্যবসায়ী আব্দুল হেলাল। আর পিকআপচালক মফিদুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আহত দুই জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাভার হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহেল বাকী দ্য ডেইলি স্টারকে বলেন, ‘পরিবারের লিখিত আবেদনের ভিত্তিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। জননী কুরিয়ারের দুটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।’

এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Comments

The Daily Star  | English

Confiscate ex-IGP Benazir’s 119 more properties: court

A Dhaka court today ordered the authorities concerned to confiscate assets which former IGP Benazir Ahmed and his family members bought through 119 deeds.

1h ago