রাজারবাগে চেতনানাশক খাইয়ে বাসায় লুট

রাজধানী ঢাকার দক্ষিণ রাজারবাগের একটি বাসায় রাতের খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে লুটপাটের ঘটনা ঘটেছে।

রাজধানী ঢাকার দক্ষিণ রাজারবাগের একটি বাসায় রাতের খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে লুটপাটের ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার রাত ১১টার দিকে ঘটে যাওয়া এই ঘটনায় ভুক্তভোগী হয়েছেন পারুল আক্তার (৪০), সেলিনা (৫০), জাহানারা বেগম (৭০), আবির (১৫), রুমানা (৫৭) এবং নাফিজ (১৭)।

তাদের এক আত্মীয় ইসমাইল হাসান জানান, তিনি একই এলাকায় থাকেন। পারুল তার পরিবার নিয়ে দক্ষিণ রাজারবাগে নিজেদের বাসায় থাকেন। রাজধানীর একটি হাসপাতালে পারুলের মা সুরাইয়া বেগমের অপারেশন করার পর গত বৃহস্পতিবার বাসায় আনা হয়। তার দেখাশুনা করার জন্য বাসায় রাখা হয় লিমা (৩৫) নামের একজনকে। গত সোমবার দুপুরে সুরাইয়া বেগম মারা যান।

তিনি আরও জানান, সুরাইয়া বেগমের মৃত্যুতে সব আত্মীয়রা পারুলের বাসায় আসে। অধিকাংশ আত্মীয় চলে গেলেও গতকাল পর্যন্ত কয়েকজন পারুলের বাসায় ছিলেন। গতকাল রাতে লিমা তার বোনসহ আরও এক নারীকে বাসায় নিয়ে আসেন। তারা চলে যাওয়ার পর বাসার সবাইকে রাতের খাবার দেন লিমা। এই খাবার খেয়েই সবাই অচেতন হয়ে যান।

খবর পেয়ে তাদের উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের পাকস্থলী পরিষ্কার করার পর মিটফোর্ড হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। এখনও সেখানেই তাদের চিকিৎসা চলছে এবং সবারই শ শারীরিক অবস্থা ভালো বলে যোগ করেন ইসমাইল।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, ‘ওই বাসায় একজন কাজের মেয়ে রেখেছিল। রাতে ওই কাজের মেয়েই সবাইকে খাবারের সঙ্গে নেশা জাতীয় কিছু খাইয়ে চলে গেছে বলে জানতে পরেছি। তবে বাসা থেকে কী কী নিয়ে গেছে তা এখনও জানতে পারিনি। পরিবারের সবাই হাসপাতালে রয়েছে। তারা সুস্থ হলে ঘটনার বিস্তারিত জানা যাবে। এখন পর্যন্ত এ বিষয়ে পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেব।’

Comments

The Daily Star  | English

PM visits areas devastated by Cyclone Remal

Prime Minister Sheikh Hasina today visited the most affected areas in the country's south by Cyclone Remal

2h ago