রবিউল হাসান

উপনির্বাচনের প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, দিচ্ছেন নানান প্রতিশ্রুতি

চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপ-নির্বাচনে জমে উঠেছে প্রচার-প্রচারণা। গণ-সংযোগে প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন। ভোটের দিন যতো এগিয়ে আসছে, প্রচারণা ততই বাড়ছে। শহর এলাকায় প্রচারণা তুঙ্গে থাকলেও...

১ বছর আগে

চাঁপাইনবাবগঞ্জের মোহাম্মদ আলীর বাগানে ৫ হাজারেরও বেশি অর্কিড

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গুমপাড়ার বাসিন্দা মোহাম্মদ আলী ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা। বর্তমানে অর্কিড চাষ করে তিনি আর্থিকভাবে লাভবান হচ্ছেন। তার সংগ্রহে আছে ৫ হাজারেরও বেশি অর্কিড।

১ বছর আগে

চাঁপাইনবাবগঞ্জে ১৪টি ট্রেনের ৮টি বন্ধ

চাঁপাইনবাবগঞ্জে করোনাকারে বন্ধ হয়ে যাওয়ায় ৮টি ট্রেন এখনো চালু হয়নি। ট্রেনগুলো বন্ধের পর প্রায় আড়াই বছর পেরিয়ে গেছে। দীর্ঘদিন ট্রেনগুলো বন্ধ থাকায় ভোগান্তিতে আছেন ট্রেনের নিয়মিত যাত্রীরা।

১ বছর আগে

২৯ নলকূপের ২৮টিতে আর্সেনিক, আক্রান্ত এক গ্রামের ৫০ জন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামে অন্তত ৫০ জন আর্সেনিকে আক্রান্ত হয়েছেন। ওই গ্রামের ২৯ নলকূপের মধ্যে ২৮টিতেই পাওয়া গেছে মাত্রাতিরিক্ত আর্সেনিক।

১ বছর আগে

চাঁপাইনবাবগঞ্জে আমের উৎপাদন কম, দাম দ্বিগুণ

চাঁপাইনবাবগঞ্জে এ বছর তুলনামূলকভাবে আমের উৎপাদন কম। ভরা মৌসুমেও বাজারে পর্যাপ্ত আম নেই বলে দাবি করছেন চাষি ও ব্যবসায়ীরা।

১ বছর আগে

আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি

সম্প্রতি ইউটিউবে আপলোডকৃত কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের একটি জগদ্বিখ্যাত গান নিয়ে রবীন্দ্র সংগীতপ্রেমীদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। গানটি হচ্ছে, ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি’। দুই...

৩ বছর আগে