মার্শের চোটে আইপিএলের দরজা খুলল হোল্ডারের

এই নিয়ে দ্বিতীয়বারের মতো চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন মার্শ ভাইদের ছোটজন।
mitchell marsh
ছবি: টুইটার

গোড়ালির চোটে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষ হয়ে গেছে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শের। তার পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট অধিনায়ক জেসন হোল্ডারকে দলভুক্ত করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি মার্শের দ্রুত সুস্থতা কামনা করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

গত সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমেছিল হায়দরাবাদ। বোলিংয়ের সময় ফলো-থ্রুতে মার্শের গোড়ালিতে মোচড় লাগে। ফলে মাত্র চারটি ডেলিভারির পর খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

চোটটা যে বেশ গুরুতর, তা তখনই আন্দাজ করা গিয়েছিল। পরে রান তাড়ায় দশ নম্বরে ব্যাটিংয়ে নামলেও ব্যথায় কাতর মার্শ টিকেছিলেন মোটে এক বল। সেবার মাঠ ছাড়তে সাপোর্ট স্টাফের সহায়তাও নিতে হয় তাকে।

এই নিয়ে দ্বিতীয়বারের মতো চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন মার্শ ভাইদের ছোটজন। কাঁধের চোটের কারণে ২০১৭ সালে রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলা হয়নি তার।

আগামী শনিবার আবু ধাবিতে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে আইপিএলের সাবেক চ্যাম্পিয়ন হায়দরাবাদ। তবে উইন্ডিজ অলরাউন্ডার হোল্ডারকে সেদিন পাচ্ছে না তারা। কোভিড-১৯ প্রোটোকল অনুসারে, সংযুক্ত আরব আমিরাতে পৌঁছানোর পর ছয় দিন কোয়ারেন্টিনে থাকতে হবে ক্যারিবিয়ান তারকাকে।

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

1h ago