খেলা

করোনাভাইরাসে আক্রান্ত ইব্রাহিমোভিচ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এসি মিলানের সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। যে কারণে মঙ্গলবার ইউরোপা লিগের ম্যাচে নরওয়ের চ্যাম্পিয়ন বোডোর বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পাচ্ছেন না কোচ স্তেফানো পিওলি।
zlatan ibrahimovic
ছবি: এসি মিলান টুইটার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এসি মিলানের সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। যে কারণে বৃহস্পতিবার ইউরোপা লিগের ম্যাচে নরওয়ের চ্যাম্পিয়ন বোডোর বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পাচ্ছেন না কোচ স্তেফানো পিওলি। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে এসি মিলান।

নিজেদের বিবৃতিতে ক্লাবটি জানিয়েছে, 'বোডো/গ্লিম্টের বিপক্ষে ম্যাচে নামার আগে রাতে দ্বিতীয় দফায় সোয়াব-টেস্টের পর কোভিড-১৯ পজিটিভ এসেছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। ক্লাবটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছে এবং খেলোয়াড়কে তাত্ক্ষণিকভাবে বাড়িতে কোয়ারেন্টিনে পাঠিয়েছে। দলের অন্যান্য সদস্য এবং কর্মীরা পরীক্ষায় নেগেটিভ এসেছেন।'

এদিকে, ইতালিয়ান গণমাধ্যমগুলোর সংবাদ অনুযায়ী, সম্পূর্ণ সুস্থ রয়েছেন ইব্রা। তার মধ্যে কোনো উপসর্গ দেখা যায়নি। বর্তমানে নিজের বাসভবনে স্ব-আইসোলেশনে আছেন এ সুইডিশ তারকা।

মেজর সকার লিগ থেকে গত মৌসুমের মাঝে এসি মিলেনে যোগ দেওয়ার পর থেকে অসাধারণ ছন্দে খেলছেন ইব্রা। তার উপস্থিতিতে দলও বদলে গেছে। লকডাউনের পর শীর্ষে থাকা প্রায় সব দলকেই হারায় দলটি। শেষ ১২ ম্যাচে অপরাজিত ছিল তারা। যার মধ্যে নয়টি জয় ও তিনটি ড্র করে টেবিলের মাঝ পথ থেকে উঠে এসে জায়গা করে নেয় ইউরোপা লিগেও। আর এ সময়ে দুর্দান্ত ছন্দে থাকা ইব্রা গোল করেছেন ১০টি।

চলতি মৌসুমের সেই ছন্দ ধরে রেখেছেন ইব্রা। তার জোড়া গোলেই সিরি আয় নিজেদের অভিষেক ম্যাচে বোলোনাকে ২-০ গোলে হারায় মিলান। হতে পারতো হ্যাটট্রিক কিংবা আরও বেশি। কিন্তু তার একটি শট একেবারে বারপোস্ট ঘেঁষে লক্ষ্যভ্রষ্ট হয়। এছাড়া গোলরক্ষক লুকাজ স্কোরুপস্কি অসাধারণ সেভ করে একাধিকবার হতাশ করেছেন এ সুইডিশ তারকাকে।

Comments

The Daily Star  | English

No train operations until 'situation improves'

Bangladesh Railway (BR) will not resume operation of passenger and freight trains until the "situation improves," Railways Minister Zillur Hakim told The Daily Star today

32m ago