করোনাভাইরাসে আক্রান্ত মানে

মানের শরীরে সামান্য উপসর্গ রয়েছে, কিন্তু সবদিক মিলিয়ে তিনি ভালো বোধ করছেন।
sadio mane
ছবি: রয়টার্স

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লিভারপুল তারকা সাদিও মানে। পরীক্ষায় পজিটিভ ফল আসার পর থেকে সেলফ-আইসোলেশনে রয়েছেন এই সেনেগাল ফরোয়ার্ড।

শুক্রবার নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে খবরটি নিশ্চিত করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। বিবৃতিতে তারা বলেছে, মানের শরীরে সামান্য উপসর্গ রয়েছে, কিন্তু সবদিক মিলিয়ে তিনি ভালো বোধ করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন মানে নিজেও, ‘আমি পরীক্ষায় পজিটিভ হয়েছি, তবে আমি ভালোই আছি এবং গুরুতর কোনো উপসর্গও নেই।’

গেল চার দিনের মধ্যে অলরেডসদের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কোভিড-১৯ পজিটিভ হলেন মানে। তার আগে করোনা শনাক্ত হয়েছে সম্প্রতি যোগ দেওয়া স্প্যানিশ মিডফিল্ডার থিয়াগো আলকান্তারার।

গত সোমবার প্রিমিয়ার লিগে আর্সেনালের বিপক্ষে লিভারপুলের ৩-১ ব্যবধানের জয়ে প্রথম গোলটি করেছিলেন মানে। তবে তিন দিন পর কারাবাও কাপে একই প্রতিপক্ষের বিপক্ষে টাইব্রেকারে হারের ম্যাচে স্কোয়াডে ছিলেন না তিনি।

সামনের আন্তর্জাতিক বিরতির আগে লিভারপুলের আর একটি ম্যাচ রয়েছে। আগামীকাল রবিবার তারা মুখোমুখি হবে অ্যাস্টন ভিলার। স্বাভাবিকভাবেই এই ম্যাচে খেলা হচ্ছে না মানের।

আন্তর্জাতিক বিরতির পর ইয়ুর্গেন ক্লপের দলের প্রথম ম্যাচ আগামী ১৭ সেপ্টেম্বর। সেদিন মার্সিসাইড ডার্বিতে এভারটনকে মোকাবিলা করবে তারা। ওই ম্যাচে মানে-থিয়াগোকে মাঠে ফিরতে দেখা যেতে পারে।

উল্লেখ্য, উল্লেখ্য, গত সোমবার প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ জানায়, সবশেষ পরীক্ষায় বিভিন্ন ক্লাবের মোট ১০ জন কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। নতুন মৌসুম শুরু হওয়ার পর ইংল্যান্ডের ক্লাব ফুটবলের শীর্ষ স্তরে যা সর্বোচ্চ আক্রান্তের ঘটনা।

Comments

The Daily Star  | English

What is seat-sharing and why as a voter you should know about it

In the lead-up to the national election on January 7, 2024, parties that have committed to participating in the polls have put forth their nominees

1h ago