সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত আফগান ক্রিকেটার ‘কোমায়’

আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) এক টুইট বার্তায় জানায়, ‘গতকাল এক প্রাইভেট কার দুর্ঘটনায় গুরুতর আহত হন নাজিব তারাকাই। গত রাতে অস্ত্রোপচারের পর আর তার জ্ঞান ফেরেনি। তিনি কোমায় আছেন।’
Najeeb Tarakai
ছবি: এসিবি

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সংকটময় অবস্থায় চিকিৎসাধীন আছেন আফগানিস্তানের ক্রিকেটার নাজিব তারাকাই। নিবিড় পরিচর্যা কেন্দ্রে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) এক টুইট বার্তায় জানায়,  ‘গতকাল এক প্রাইভেট কার দুর্ঘটনায় গুরুতর আহত হন নাজিব তারাকাই। গত রাতে অস্ত্রোপচারের পর আর তার জ্ঞান ফেরেনি। তিনি কোমায় আছেন।’

এসিবি জানায়, এই ক্রিকেটারের চিকিৎসার জন্য সমস্ত ব্যবস্থা করছে বোর্ড।

আফগানিস্তানের মিডিয়া ম্যানেজার ইব্রাহিম মোমান্দ টুইটারে জানান, শুক্রবার আফগানিস্তানের জালালাবাদ শহরে এই দুর্ঘটনা ঘটে। যাতে প্রাইভেট কারে থাকা তারাকাই গুরুতর আহত হন।

আহত তারাকাইকে নানাগারহার শহরের এক হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। সেখানেই জীবনের চরম শঙ্কা নিয়ে চিকিৎসাধীন তিনি। কিন্তু ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও আশার খবর মেলেনি। 

২৯ বছর বয়েসী ব্যাটসম্যান তারাকাই আফগানিস্তানের হয়ে খেলেছেন একটি ওয়ানডে ও ১২টি টি-টোয়েন্টি ম্যাচ। ২০১৪ সালে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষিক্ত এই ক্রিকেটার ২০১৯ সালে ঢাকায় সর্ব শেষ টি-টোয়েন্টিও খেলেছেন বাংলাদেশের বিপক্ষেই।

Comments

The Daily Star  | English

Small businesses, daily earners scorched by heatwave

After parking his motorcycle and removing his helmet, a young biker opened a red umbrella and stood on the footpath.

1h ago