শীর্ষ খবর

সিলেটে কিশোরী ধর্ষণ, অভিযুক্ত ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার

সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকায় ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রাকিব হোসাইন নিজুকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।
Niju-1.jpg
অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রাকিব হোসাইন নিজু। ছবি: সংগৃহীত

সিলেট নগরীর দাড়িয়াপাড়া এলাকায় ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রাকিব হোসাইন নিজুকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

আজ শনিবার সন্ধ্যায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর এএসপি ও মিডিয়া অফিসার সামিউল ইসলাম।

গত ২৯ সেপ্টেম্বর সংঘটিত এ ধর্ষণের ঘটনায় শুক্রবার দিবাগত রাতে স্থানীয় তরুণ রাকিব হোসাইন নিজুকে আসামি করে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর মা।

মামলা সূত্রে জানা যায়, দাড়িয়াপাড়ার বাসিন্দা নিজু গত ২৯ সেপ্টেম্বর ওই কিশোরীকে তার বাসার ছাদে নিয়ে ধর্ষণ করেন এবং পরে তাড়িয়ে দেন। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি বাসায় জানালে শুক্রবার রাতে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

অভিযুক্ত নিজু স্থানীয় রাজনীতির সঙ্গে যুক্ত আছেন। তিনি ছাত্রলীগের কর্মী এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পীযুষ কান্তি দের সমর্থক বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, গত বছরের ৭ আগস্ট নগরীর জিন্দাবাজারে এক প্রবাসীর ওপর হামলার ঘটনায় নিজুকে গ্রেপ্তার করা হয়। পরে ২৭ জানুয়ারি জামিনে মুক্তি পান তিনি।

এ সময় অন্যদের সঙ্গে নিজুকেও সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়। তখন সিলেট মহানগরীর ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগ নেতা বিক্রম কর সম্রাট উপস্থিত ছিলেন।

নিজুর বিষয়ে জানতে বিক্রম কর সম্রাটের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তা তিনি ধরেননি।

অপরদিকে, প্রবাসীর ওপর হামলার ঘটনায় পীযুষ কান্তি দে বর্তমানে জেলহাজতে আছেন।

আরও পড়ুন:

সিলেটে আবারও ধর্ষণ, অভিযুক্ত ছাত্রলীগ কর্মী

Comments

The Daily Star  | English

Extreme heat sears the nation

The scorching heat continues to disrupt lives across the country, forcing the authorities to close down all schools and colleges till April 27.

5h ago