সাভারে ২ বান্ধবীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৪ কিশোর গ্যাং সদস্য আটক

সাভারের আশুলিয়ায় দুই বান্ধবীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চার কিশোর গ্যাং সদস্যকে আটক করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

সাভারের আশুলিয়ায় দুই বান্ধবীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চার কিশোর গ্যাং সদস্যকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার সকালে দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো কামরুজ্জামান।

তিনি জানান, কিছুদিন আগে ওই কিশোর গ্যাং সদস্যদের হাতে দুই বান্ধবী ধর্ষণের শিকার হয়েছেন। সোর্সদের কাছ থেকে পাওয়া এমন তথ্যের ভিত্তিতে ভোরে অভিযান চালিয়ে চার জনকে আটক করা হয়েছে। তাদের সবার বয়স ১৮ বছরের মধ্যে হবে। তবে, তদন্তের জন্য তাদের নাম বলা যাচ্ছে না।

তিনি আরও জানান, ধর্ষণের ঘটনা ভিডিও ধারণ করা হয়েছিল বলে অভিযোগ আছে। আমরা বিষয়টিও খতিয়ে দেখছি।

খোঁজ নিয়ে জানা যায়, প্রায় এক মাস আগে একই বাসার ভাড়াটিয়া দুই কিশোরের সঙ্গে বেড়াতে গিয়ে ওই গ্যাংয়ের হাতে ধর্ষণের শিকার হয়েছিলেন তারা।

ভুক্তভোগীর সঙ্গে বেড়াতে যাওয়া কিশোর ইসরাফিল জানায়, আশুলিয়ার ভাদাইল এলাকায় ভাড়া থেকে একটি কারখানায় কাজ করতো ভুক্তভোগীরা। প্রায় এক মাস আগে দুপুর দুইটার দিকে একই বাসার ভাড়াটিয়া দুই বান্ধবীকে নিয়ে ভাদাইলের গুলিয়াচর এলাকায় তিনি ও তার বন্ধু ঘুরতে যান। এ সময় তাদের চারপাশ দিয়ে ঘিরে ফেলে ওই কিশোর গ্যাংয়ের ১২ থেকে ১৪ জন সদস্য। পরে তাদের সঙ্গে থাকা দুই মেয়ের সম্পর্ক কি জানতে চায় এবং এক পর্যায়ে তাদের মারধর করে তাদের এক জায়গায় বসিয়ে রাখে। পরে তাদের সঙ্গে থাকা দুই বান্ধবীকে একটু আড়ালে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে কিশোর গ্যাং সদস্যরা।

ওই ঘটনার ভিডিও ধারণ করে হয়েছিল অভিযোগ করেন তিনি বলেন, ‘ভিডিও ফাঁস হলে ভুক্তভোগী দুই বান্ধবী গ্রামে চলে যেতে বাধ্য হয়।’

সূত্র জানায়, ঘটনার প্রায় ১ মাস পর কিশোর গ্যাংয়ের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ধারণ করা ভিডিও ফাঁস হয়ে যায়। ভিডিও ফাঁস হওয়ার পর গ্যাংয়ের প্রধানের বাবা কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যসহ অভিযুক্তদের পরিবারের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে স্থানীয় মাতবরদের নিয়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

Comments

The Daily Star  | English

PM briefs media on China visit

Prime Minister Sheikh Hasina went to Beijing on Monday last for an official visit to China at the invitation of Chinese Premier Li Qiang

1h ago