সাতক্ষীরায় নিখোঁজের ১৩ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় নিখোঁজের ১৩ ঘণ্টা পর হৃদয় মন্ডল (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৬টার দিকে সদর উপজেলার ঝিটকি গ্রামের একটি ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্টার অনলাইন গ্রাফিক্স

সাতক্ষীরায় নিখোঁজের ১৩ ঘণ্টা পর হৃদয় মন্ডল (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল ৬টার দিকে সদর উপজেলার ঝিটকি গ্রামের একটি ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

নিহত হৃদয় মন্ডল ঝিটকি গ্রামের বিকাশ চন্দ্র মন্ডলের ছেলে ও ঝিটকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

বিকাশ মন্ডল জানান, প্রতিবেশী প্রসনজিত মন্ডলের বাড়ি থেকে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে প্রাইভেট পড়ে বাড়ি আসে তার ছেলে হৃদয়। এর পরপরই প্রতিবেশী ইসমাইল হোসেনের বাড়িতে যায় খেলতে। সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে না ফেরায় স্বজনরা তাকে খুঁজতে শুরু করে। রাতে বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবহিত করে এলাকায় মাইকিং করা হয়।

‘আজ সকাল ৬টার দিকে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারি ইসমাইলের বাড়ির পাশের একটি ধানখেতে হৃদয়ের মরদেহ পড়ে রয়েছে। ইসমাইলের স্ত্রী মাফিয়া সকাল ছয়টার দিকে ধানখেতে শামুক কুড়াতে যেয়ে মরদেহ পড়ে থাকতে দেখে’, বলেন তিনি।

ইসমাইল হোসেনের ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র মাসুদ হাসান জানান, হৃদয় গতকাল বিকেলে তাদের বাড়িতে খেলতে গিয়ে কিছুক্ষণ পরে চলে যায়।

সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ২ নম্বর ওয়ার্ডের সদস্য মহাদেব সরকার জানান, বৃহস্পতিবার রাতে হৃদয়কে পাওয়া যাচ্ছে না জানালে তিনি মাইকিং করার পরামর্শ দেন। আজ সকালে স্থানীয়রা জানায়, হৃদয়ের মরদেহ ধানখেতের কাদার মধ্যে পড়ে রয়েছে। কীভাবে সে মারা গেছে, তা বোঝা যাচ্ছে না।

সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান আজ সকাল নয়টার টেলিফোনে দ্য ডেইলি স্টারকে বলেন, ‘একটি শিশুর মরদেহ পাওয়া গেছে। ঘটনাস্থলে না গিয়ে বিস্তারিত বলতে পারছি না।’

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

5h ago