পুত্র সন্তানের বাবা হয়েছেন মিরাজ

বাবা হয়েছেন জাতীয় দলের অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। শনিবার সকালে রাবেয়া আক্তার প্রীতি ও মিরাজের ঘরে এসেছে পুত্র সন্তান।

বাবা হয়েছেন জাতীয় দলের অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। শনিবার সকালে রাবেয়া আক্তার প্রীতি ও মিরাজের ঘরে এসেছে পুত্র সন্তান।

পুত্র সন্তান পৃথিবীতে আসার খবর দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন এই অলরাউন্ডার,  ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা"লার।’

আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা"লার।

Mehidy Hasan Miraz এতে পোস্ট করেছেন শুক্রবার, 9 অক্টোবর, 2020

সন্তান সম্ভবা স্ত্রীর কাছে থাকতে জাতীয় দলের চলমান ক্যাম্প থেকে দুই সপ্তাহের  ছুটিতে ছিলেন তিনি।গত বছর মার্চে দীর্ঘদিনের প্রণয়ের পর  খুলনার মেয়ে রাবেয়াকে বিয়ে করেন ২২ বছরের মিরাজ।

সন্তানের জন্মের পরই অবশ্য খেলায় ফিরতে হচ্ছে তাকে। ১১ অক্টোবর থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে যাওয়া প্রেসিডেন্ট’স কাপে আছেন তিনি। মাহমুদউল্লাহ একাদশের হয়ে শুরু থেকেই তিনি খেলবেন বলে জানা গেছে।

 

 

 

 

Comments

The Daily Star  | English

PM reaches New Delhi on two-day state visit to India

Prime Minister Sheikh Hasina arrived in New Delhi today on a two-day state visit to India

1h ago