বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ: আদালতে আরও এক আসামির জবানবন্দি

নোয়াখালীর বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনায় হওয়া মামলায় গ্রেপ্তারকৃত মাইন উদ্দিন শাহেদ (৫১) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনায় হওয়া মামলায় গ্রেপ্তারকৃত মাইন উদ্দিন শাহেদ (৫১) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

শনিবার সন্ধ্যায় নোয়াখালী মূখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক মোসলেহ উদ্দিন মিজান ১৬৪ ধারায় শাহেদের জবানবন্দি গ্রহণ করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মোস্তাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, জবানবন্দি শেষে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।  

নোয়াখালী জেলা জজ আদালতের সরকারি আইনজীবী (পিপি) গুলজার আহমেদ জুয়েল জানান, নারী নির্যাতনের ঘটনায় গ্রেপ্তারকৃত মাঈন উদ্দিন শাহেদকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়।

গত ২ সেপ্টেম্বর বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় নারী ও শিশু নির্যাতন, পর্নোগ্রাফি আইন এবং ধর্ষণ মামলায় ওই নারী তিনটি মামলা করেন। এতে ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয় ৭-৮ জনে আসামি করা হয়। এ তিন মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যাদের মধ্যে ৫ জন নিজেদের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

বিচারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

ধর্ষক ও নির্যাতনকারীদের বিচারের দাবিতে নোয়াখালীতে আজকেও বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে। জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সংগঠন ও স্কুল কলেজের শিক্ষার্থীর নারী নির্যাতনের বিচার দাবি করে।

আরও পড়ুন- 

বেগমগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেপ্তার কালাম ও শাহেদ রিমান্ডে

Comments

The Daily Star  | English

‘Will implement Teesta project with help from India’

Prime Minister Sheikh Hasina has said her government will implement the Teesta project with assistance from India and it has got assurances from the neighbouring country in this regard.

5h ago