আশুলিয়ায় চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২

সাভারের আশুলিয়ায় চাকরি দেওয়ার কথা বলে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামুন (৩০) নামের এক যুবক ও তার বোনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Savar_DS_Map.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

সাভারের আশুলিয়ায় চাকরি দেওয়ার কথা বলে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামুন (৩০) নামের এক যুবক ও তার বোনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ।

তিনি জানান, সোমবার ভোররাতে ২০ বছর বয়সী ওই তরুণী থানায় অভিযোগ করলে অভিযান চালিয়ে রাতেই তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাইবান্ধা সদর থানার আব্দুল আজিজের ছেলে মামুন, ও তার বোন আঞ্জু বেগম। তারা ওই এলাকায় ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন।

ভুক্তভোগীর বরাত দিয়ে আব্দুর রাশিদ বলেন, ‘গত কয়েকদিন আগে  ভুক্তভোগী ওই তরুণী নেত্রকোনা থেকে চাকরির জন্য তার বোনের বাসা আশুলিয়ার নরশিংহপুর আসেন। গত ৭ অক্টোবর আঞ্জু বেগমের সঙ্গে তার পরিচয় হয়। চাকরি দেওয়ার কথা বলে ওই দিনই তরুণীকে পলাশবাড়ী এলাকায় তার ভাড়া বাসায় ডেকে নেন আঞ্জু। এক পর্যায়ে নিজের ভাই মামুনের সঙ্গে ভুক্তভোগীর বিয়ের প্রস্তাব তিনি। ভুক্তভোগী তরুণী আঞ্জুর বাড়িতে অবস্থান করছিলেন। ৮ অক্টোবর রাতে তরুণীকে জোর করে ধর্ষণ করেন মামুন। এ ঘটনা জানাজানি হলে পরিণাম ভালো হবে না বলে নানা হুমকি দেয় অভিযুক্ত। পরে পরিবারের সঙ্গে কথা বলে আশুলিয়া থানায় অভিযোগ করে ভুক্তভোগী।’

তিনি আরও বলেন, ‘তার অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়।’

আজ সকালে ভুক্তভোগী তরুণী দুই জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করলে তাদের গ্রেপ্তার দেখিয়ে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয় বলে যোগ করেন আব্দুর রাশিদ।

Comments