শীর্ষ খবর

বাকঁখালী নদীতে নৌকাডুবে ১ জনের মৃত্যু, নিখোঁজ ১

কক্সবাজারের বাঁকখালী নদীতে তিন বন্ধু মিলে মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতে একজনের মৃত্যু হয়েছে। এখনো নিখোঁজ একজন।
untitled_25.jpg
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

কক্সবাজারের বাঁকখালী নদীতে তিন বন্ধু মিলে মাছ ধরতে গিয়ে নৌকাডুবিতে একজনের মৃত্যু হয়েছে। এখনো নিখোঁজ একজন।

মৃত অবস্থায় উদ্ধার হওয়া যুবকের নাম মোহাম্মদ ইউনুস (২৮)। নিখোঁজ যুবকের নাম মোহাম্মদ বেলাল (২৩)। তারা কক্সবাজার শহরের নতুন বাহারছড়া এলাকার বাসিন্দা। 

স্থানীয় গ্রামবাসী ও মোহাম্মদ ইউনুসের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রোববার রাতে নৌকা নিয়ে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) ৬ নম্বর ঘাট সংলগ্ন বাঁকখালী নদীতে মাছ ধরতে যায় তিন বন্ধু মো. ইউনুস, মোহাম্মদ বেলাল ও আব্দুস শুক্কুর (৩২)। রাত সাড়ে ১১টায় বাকঁখালী নদীর কূল থেকে একটু দূরে যেতেই প্রবল স্রোতে তাদের বহনকারী নৌকাটি ডুবে যায়। এসময় আব্দুস শুক্কুর সাঁতরে তীরে উঠতে পারলেও দুই বন্ধু বেলাল ও ইউনুস নদীতে নিখোঁজ হন।

গভীর সাগরে মাছধরার ট্রলারের স্থানীয় মাঝি-মাল্লারা বলেন, ‘তিন বন্ধু পেশাদার জেলে নয়। শখের বশে নদীতে মাছ ধরতে গিয়ে এ মর্মান্তিক ঘটনার শিকার হয়েছেন। তারা তিনজন নৌকা নিয়ে যখন নদীর মাঝে চলে যান, তখন স্রোতের প্রবল বেগে সেটি উল্টে যায়।’

কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা জাকির হোসাইন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘গতকাল রাত থেকে নিখোঁজ দুই জনকে উদ্ধারে ফায়ার সার্ভিসের দক্ষ একটি ডুবুরি দল কাজ করছে। আজ সোমবার বেলা দেড়টায় মোহাম্মদ ইউনুসের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ বেলালকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। সন্ধ্যা পর্যন্ত অভিযান চলবে।’ 

Comments

The Daily Star  | English

Pm’s India Visit: Dhaka eyes fresh loans from Delhi

India may offer Bangladesh fresh loans under a new framework, as implementation of the projects under the existing loan programme is proving difficult due to some strict loan conditions.

6h ago