পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় আহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

পটুয়াখালীর বাউফল উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত মো. তানজিল আহম্মেদ (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মারা গেছেন। আজ রোববার সকালে বাউফল পৌরসভার প্যানেল মেয়র মো. লতিফ খান দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।
পটুয়াখালী
স্টার ডিজিটাল গ্রাফিক্স

পটুয়াখালীর বাউফল উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত মো. তানজিল আহম্মেদ (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মারা গেছেন। আজ রোববার সকালে বাউফল পৌরসভার প্যানেল মেয়র মো. লতিফ খান দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গতকাল রাত ১০টার দিকে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তানজিল বাউফল কলেজপাড়া এলাকার বাসিন্দা পুলিশ কর্মকর্তা মো. মোজাম্মেল হোসেনের একমাত্র সন্তান। তিনি ঢাকায় ইউরোপিয়ান ইউনিভার্সিটির স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার কর্পূরকাঠি এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরতর আহত হন তানজিল।’

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাতে কর্পূরকাঠি এলাকা থেকে বনভোজন শেষে মোটরসাইকেলে করে তিন বন্ধু মো. সানিম (২৩), মো. কাইউম (২২) ও মো. তানজিল (২২) বাসায় ফিরছিলেন। রাত ৩টার দিকে মোটরসাইকেলটি কালাইয়া-বাউফল সড়কের টিঅ্যান্ডটি এলাকায় পৌঁছালে সড়কের গতিরোধকের সঙ্গে ধাক্কা লেগে তারা ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তিন জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। গতকাল সকালে তানজিলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালে স্থানান্তর করা হয়।

Comments

The Daily Star  | English
Bank Asia plans to acquire Bank Alfalah

Bank Asia moves a step closer to Bank Alfalah acquisition

A day earlier, Karachi-based Bank Alfalah disclosed the information on the Pakistan Stock exchange.

5h ago