ইনজুরিতে রোনালদো

এইতো কদিন আগেই করোনাভাইরাস জয় করে মাঠে ফিরেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। এরপর দুই খেললেন দুটি ম্যাচ। রোববার লাৎসিওর বিপক্ষে গোলও পেয়েছেন। কিন্তু এরপরই দুঃসংবাদ শুনতে হয়েছে তাকে। গোড়ালির ইনজুরিতে পড়েছেন হালের অন্যতম সেরা এ তারকা।
ছবি: রয়টার্স

এইতো কদিন আগেই করোনাভাইরাস জয় করে মাঠে ফিরেছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। এরপর খেললেন দুটি ম্যাচ। রোববার লাৎসিওর বিপক্ষে গোলও পেয়েছেন। কিন্তু এরপরই শুনতে হয়েছে দুঃসংবাদ। গোড়ালির ইনজুরিতে পড়েছেন হালের অন্যতম সেরা এ তারকা।

স্তাদিও অলিম্পিকোতে আগের দিন ম্যাচের ৭৬তম মিনিটে বল দখলের লড়াইয়ে লাৎসিও ডিফেন্ডার লুইস আলবার্তোর সঙ্গে সংঘর্ষে গোড়ালিতে আঘাত পান রোনালদো। এরপর কিছুটা খুঁড়িয়ে মাঠ ছাড়তে দেখা গিয়েছিল তাকে। পরে তার ইনজুরিতে পড়ার কথা নিশ্চিত করেছেন দলের কোচ আন্দ্রেয়া পিরলো।

ডিএজেডএনকে দেওয়া এক সাক্ষাৎকারে পিরলো বলেন, 'রোনালদো শুধু আমাদেরই নয়, সে যে দলে খেলে সে দলেরই মূল খেলোয়াড়। কিন্তু দুর্ভাগ্যবশত তার গোড়ালিতে আঘাত লেগেছে। যে কারণে তাকে মাঠ ছাড়তে হয়েছে।'

তবে ইনজুরি কতোটা গুরুতর তা জানাতে পারেননি পিরলো। জানা গেছে আজ সোমবার স্ক্যান করা হতে পারে তার। এরপরই জানা যাবে বড় কোনো সমস্যা হয়েছে কি-না পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী এ তারকার।

রোববার লাৎসিওর সঙ্গে ১-১ গোলে ম্যাচ ড্র করে জুভেন্টাস। প্রথমার্ধে রোনালদোর গোলে এগিয়ে গেলেও শেষ মুহূর্তে বদলি খেলোয়াড় ফিলিপি কাইকেদোর গোলে ম্যাচটি ড্র হয়। গত মৌসুমেও এ মাঠ থেকে ৩-১ গোলের ব্যবধানে হেরে ফিরেছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

Comments

The Daily Star  | English