সেলফির আবদারে বিরক্ত সাকিব ভক্তের মোবাইল ছুঁড়ে ভাঙলেন

যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে বিশেষ কাজে কোলকাতায় যান সাকিব। তাকে দেখে সেখানে থাকা ভক্তদের মধ্যে তৈরি হয় আলোড়ন।
Shakib Al Hasan
ছবি: সংগ্রহ

নিষেধাজ্ঞা থেকে ফেরার পর আরও একবার বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। এবার বেনাপোল সীমান্ত দিয়ে ভারত যাওয়ার সময় এক ভক্তের সেলফিতে বিরক্ত হয়ে তার মোবাইল ছুঁড়ে ফেলেছেন।

বৃহস্পতিবার যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে বিশেষ কাজে কোলকাতায় যান সাকিব। তাকে দেখে সেখানে থাকা ভক্তদের মধ্যে তৈরি হয় আলোড়ন। আব্দুল মজিদ সেক্টর নামের এক ভক্ত আবেগপ্রবণ হয়ে সাকিবের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। সাকিব তখন বিরক্ত হয়ে মজিদের ফোন ছুঁড়ে ফেলে দেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বেনাপোল চেকপোস্টের প্যাসেঞ্জার টার্মিনালের এই ঘটনা পরে সাংবাদিকদের কাছে বর্ণনা দেন ওই ভক্ত, ‘আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। সামনাসামনি কখনো তাকে দেখিনি। চেকপোস্টে তাকে দেখে আর আবেগ সামলাতে পারিনি। তার সাথে ছবি তুলে যাওয়া কি আমার অপরাধ? তিনি আমার ফোনটি উগ্র মেজাজে কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলে দেন। এতে আমার ফোনটি ভেঙে নষ্ট হয়ে যায়। আসলে আমাদের মত লোক উনাদের মতন নামিদামি মানুষের সঙ্গে ছবি তুলতে যাওয়াটা মানায় না।’

আরও খবর- দেশে ফিরে কোয়ারেন্টিন না মেনে জনসমাগমে সাকিব

এই ব্যাপারে জানতে চাইলে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবীব জানান, ‘অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যবসায়িক কাজে ভারতে যাচ্ছেন আজ। শুক্রবার আবার তিনি বেনাপোল হয়ে দেশে ফিরে আসবেন । কোন উত্তেজনাকর পরিস্থিতি তৈরি না হলেও সাকিবের ঘটনা স্থানীয় মানুষের মাঝে চাপা ক্ষোভের সৃষ্টি হয়েছে।’

এর আগে বেনাপোল এসে কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সাকিব।

গত ২৯ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে মুক্ত হন বাংলাদেশের ক্রিকেটের সেরা তারকা। এরপর ৬ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই কোয়ারেন্টিন নিয়ম ভঙ্গ করে জনসমাগমে গিয়ে বিতর্কে জড়ান তিনি।

Comments