যশোরে সর্বহারা পরিচয়ে ডিসি-এসপি’র কাছে চাঁদা দাবি

যশোরে সর্বহারা পার্টির নামে জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি) ও সিভিল সার্জনসহ ১০ কর্মকর্তাদের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করেছে চরমপন্থীরা।
Joshore_DS_Map
স্টার অনলাইন গ্রাফিক্স

যশোরে সর্বহারা পার্টির নামে জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি) ও সিভিল সার্জনসহ ১০ কর্মকর্তাদের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করেছে চরমপন্থীরা।

জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন দ্য ডেইলি স্টারকে বলেন, গতকাল দুপুর ২টার দিকে আমাকে ফোন করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেছে চরমপন্থীরা। আমি সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশ সুপারকে জানিয়েছি। গত পরশু চৌগাছা ও কেশবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে ফোন করে সর্বহারা পার্টির পরিচয়ে চাঁদা দাবি করা হয়েছে। তারা জানিয়েছে, সংগঠনের সদস্যদের মামলার খরচ পরিচালনার জন্য তারা চাঁদা আদায় করছে। কেউ কেউ এসএমএস পেয়েছেন।

জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, আমার কাছে এসএমএস’র মাধ্যমে চাঁদা দাবি করা হয়েছে। এ ছাড়া, দুই জন অতিরিক্ত জেলা প্রশাসকের কাছেও চাঁদা দাবি করা হয়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, আমার কাছেও ৫০ হাজার টাকা চাঁদা চাওয়া হয়েছে। প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের কাছে ফোনে চাঁদা চাওয়ার বিষয়ে আমি অবগত। কে বা কারা এর সঙ্গে জড়িত তা শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ। শিগগির তাদের আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন:

সর্বহারা পরিচয়ে ৫ দিনে চাঁদপুরের ৩০ চিকিৎসককে হুমকি

Comments

The Daily Star  | English

They don't feel ashamed to call themselves Razakars: PM

Prime Minister Sheikh Hasina today termed the slogan, "Who are you? Who am I? Razakar. Razakar" chanted by the anti-quota protesters as "very regrettable"

15m ago