গাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা আটক

গাজীপুরের কালীগঞ্জে ফুসকা কিনতে আসা এক শিশুকে (১০) দোকানে আটকে রেখে ধর্ষণ করেছেন মজিবুর রহমান (৪৮)। আজ রোববার সন্ধ্যায় ওই চটপটি বিক্রেতাকে আটক করেছে পুলিশ।
Child rape logo
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের কালীগঞ্জে ফুসকা কিনতে আসা এক শিশুকে (১০) দোকানে আটকে রেখে ধর্ষণ করেছেন মজিবুর রহমান (৪৮)। আজ রোববার সন্ধ্যায় ওই চটপটি বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

মজিবুর রহমান কালীগঞ্জ উপজেলার পোটান এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। তার পাঁচ সন্তান ও দুই স্ত্রী রয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক জানান, গতকাল শনিবার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলার মোক্তারপুর এলাকায় গাজীপুর-ইটাখোলা বাইপাস সড়ক ঘেঁষে গড়ে উঠা মজিবুরের দোকান থেকে ফুসকা কিনতে যায় ১০ বছরের এক শিশু। শিশুটি স্থানীয় পোটান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী। এসময় ফুসকা ও চটপটি বিক্রেতা মজিবুর কৌশলে শিশুটিকে একটি ঘরে আটকে রাখে। পরে শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায় সে। পরবর্তীতে আজ সকালে নিজের মোটরসাইকেলে করে নোয়াপাড়া বাজারে শিশুটিকে ছেড়ে আসে মজিবুর।

তিনি বলেন, ‘দীর্ঘ সময় শিশুটি বাড়ি না ফেরায় স্বজনেরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। না পেয়ে তারা রাতেই এলাকায় মাইকিং করে। আজ সকালে স্থানীয়দের সহায়তায় শিশুটির বাবা-মা নোয়াপাড়া বাজার থেকে তাকে পেয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে বিকেলে ঘটনাস্থলে যায় পুলিশ। এসময় শিশুটি তার ওপর পাশবিক নির্যাতনের বিস্তারিত ঘটনা স্বজনদের সহায়তায় পুলিশকে জানায়।’

পুলিশ অভিযুক্ত চটপটি ব্যবসায়ী মজিবুরকে আজ সন্ধ্যায় তার বাড়ি থেকে আটক করেছে জানিয়ে তিনি বলেন, ‘এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।’

Comments

The Daily Star  | English
Israel's occupation of Palestine

Israeli occupation 'affront to justice'

Arab states tell UN court; UN voices alarm as Israel says preparing for Rafah invasion

3h ago